Nokia আনছে সস্তা স্মার্টফোন, কম দামে মিলবে দুর্দান্ত ফিচার, Realme এবং Xiaomi কে দেবে টেক্কা

Updated on 16-Jun-2022
HIGHLIGHTS

Nokia G11 Plus নামে বাজারে আসতে পারে এই Nokia স্মার্টফোনটি

নোকিয়ার আরেকটি স্মার্টফোন, Nokia Style+ স্মার্টফোন, চায়না কোয়ালিটি সার্টিফিকেশন এবং WiFi Alliance ডাটাবেসে দেখা গেছে

এই Nokia স্মার্টফোনটিকে Geekbench ডাটাবেসে দেখা গিয়েছে

Nokia কয়েক মাস আগে Nokia G11 এবং Nokia G21 স্মার্টফোন লঞ্চ করেছিল। এখন কোম্পানি তার G Series এর আওতায় আরেকটি স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Nokia G11 Plus নামে বাজারে আসতে পারে এই Nokia স্মার্টফোনটি। MySmartPrice তাদের লেটেস্ট রিপোর্টে আপকামিং Nokia G11 Plus স্মার্টফোন সম্পর্কে তথ্য শেয়ার করেছে। এই Nokia স্মার্টফোনটিকে Geekbench ডাটাবেসে দেখা গিয়েছে।

এর সাথে, নোকিয়ার আরেকটি স্মার্টফোন, Nokia Style+ স্মার্টফোন, চায়না কোয়ালিটি সার্টিফিকেশন এবং WiFi Alliance ডাটাবেসে দেখা গেছে। এখানে আমরা Geekbench অনুসারে Nokia G11 Plus স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং বেঞ্চমার্ক স্কোর সম্পর্কে বলবো।

Nokia G11 Plus স্মার্টফোন Android 12-এ চলবে

আপকামিং Nokia G11 Plus স্মার্টফোনটি Geekbench 5 ডাটাবেসে লিস্ট করা হয়েছে। এই লিস্টের মাধ্যমে নকিয়ার ফোনের মডেল নম্বর জানা যায়নি। কিন্তু মার্কেটিং এর নাম অবশ্যই সামনে এসেছে। এই Nokia স্মার্টফোনটি সিঙ্গার কোর পরীক্ষায় 309 পয়েন্ট এবং মাল্টি কোর পরীক্ষায় 1302 পয়েন্ট স্কোর করতে সক্ষম হয়েছে। Geekbench তালিকা থেকে জানা যায় যে এই Nokia ফোনটি UniSoC প্রসেসর সহ লঞ্চ করা হবে। এর সাথে, লিস্টিংয়ে দেখায় যে এই প্রসেসরের স্পিড 1.61GHz এ ক্লক করা হয়েছে। এর সাথে গ্রাফিক্সের জন্য Mali G57 GPU দেওয়া হয়েছে।

UniSoC T606 হল এন্ট্রি-লেভেল স্মার্টফোনে দেওয়া প্রসেসর, যা এখনও পর্যন্ত Nokia G11, Moto E32, এবং Tecno Spark 8C-তে দেওয়া হয়েছে। বেঞ্চমার্ক লিস্টিং থেকে জানা যায় যে এই Nokia ফোনটি 4GB RAM সহ আসবে। এর সাথে Nokia G11 Plus স্মার্টফোনটি Android 12-এ চলবে।

Nokia Style+ স্মার্টফোনও লঞ্চ হতে পারে শীঘ্রই। মডেল নম্বর TA-1448 সহ এই Nokia ফোনটি বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। WiFi Alliance এর লিস্টিং থেকে জানা যায় যে এই ফোনটি 2.4GHz এবং 5GHz নেটওয়ার্ক সাপোর্ট করে। Nokia-র এই ফোনটি লেটেস্ট Android 12-এ চলবে। এর সাথে, চায়না কোয়ালিটি সার্টিফিকেশন দেখায় যে Nokia Style+ স্মার্টফোনটি 20W ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :