Nokia-এর আপকামিং বাজেট স্মার্টফোন অনলাইনে লিক, Geekbench সাইটে হল স্পট

Nokia-এর আপকামিং বাজেট স্মার্টফোন অনলাইনে লিক, Geekbench সাইটে হল স্পট
HIGHLIGHTS

Nokia C300 নামে এই ফোন কোম্পানি বাজারে নিয়ে আসতে চলেছে

Nokia C300 ফোনটি Snapdragon 662 প্রসেসর সহ আনা হবে, যা বাজেট স্মার্টফোন হবে

কোম্পানির C সিরিজে এটি আপকামিং ডিভাইস হতে পারে

HMD Global এর মালিকানাধীন Nokia তার বাজেট সেগামেন্টে আসা ফোনের জন্য বাজারে বেশ জনপ্রিয়। কোম্পানি তরফে সম্প্রতি তার Nokia C Series এর আওতায় দুটি ফোন Nokia C12 এবং C12 Plus লঞ্চ করেছে। এখন এই সিরিজের আওতায় আরেকটি নতুন ফোন নিয়ে আসতে চলেছে।

Nokia C300 নামে এই ফোন কোম্পানি বাজারে নিয়ে আসতে চলেছে। এই ফোনটি Snapdragon 662 প্রসেসর সহ আনা হবে, যা বাজেট স্মার্টফোন হবে। সম্প্রতি এই ফোনটি Geekbench এর সাইটে দেখা যায়। এই সাইটের লিস্টিং থেকে ফোনের অনেক ফিচারও প্রকাশ আসে। কোম্পানির C সিরিজে এটি আপকামিং ডিভাইস হতে পারে। এর আগেও কোম্পানি তার কম রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছে।

Geekbench সাইটে স্পট হল Nokia এর আপকামিং স্মার্টফোন

Nokia এর আপকামিং নোকিয়া C300 স্মার্টফোন  Geekbench ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। এই ফোনে Snapdragon 662 SoC প্রসেসর থাকতে পারে। নোকিয়ার এই ফোনটি 3GB RAM এর সাথে লিস্ট রয়েছে। Android 12 অপারেটিং সিস্টামে এর সাথে আসতে পারে Nokia C300।

Nokia c series

ফোনের বেস ফ্রিকোয়েন্সি 1.80GHz এবং সর্বাধিক 2.02GHz ফ্রিকোয়েন্সি দেওয়া। ফোনের সাথে Adeno 610 GPU এর পেয়ারিং করা হয়েছে। ফোনে Adeno 610 GPU রয়েছে। তবে কোম্পানির তরফে Nokia C300 সম্পর্কে কোনো তথ্য দেওয়া হয়েনি।

Nokia C12 Pro

ভারতে Nokia এর লেটেস্ট স্মার্টফোন Nokia C12 Pro রয়েছে। এই ফোনে 6.3 ইঞ্চি HD+ ডিসপ্লে দেওয়া রয়েছে। Nokia C12 Plus ফোনে রয়েছে Unisoc এর অক্টা-কোর প্রসেসর।

এই ফোনে 2GB RAM এবং 64GB স্টোরেজ দেওয়া হয়েছে, যার দাম 6999 টাকা রাখা হয়েছে। এর পাশাপাশি, ফোনটি 3GB RAM এবং 64GB স্টোরেজ মডেলেও আসে, যা 7,499 টাকায় কেনা যাবে। 

Nokia C12 Pro ফোনে 8 মেগাপিক্সেলের অটোফোকাস রিয়ার ক্যামেরা দেওয়া। রিয়ারে LED ফ্ল্য়াশ সাপোর্ট রয়েছে। পাওয়ার দিতে ফোনে 4000mAh ব্যাটারি দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo