8000 টাকার কম দামে ভারতে হাজির হল Nokia C12 Plus, ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি

8000 টাকার কম দামে ভারতে হাজির হল Nokia C12 Plus, ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি
HIGHLIGHTS

এন্ট্রি লেভেল স্মার্টফোন যা Nokia C12 Plus নামে বাজারে আনা হয়েছে

নোকিয়ার লেটেস্ট ফোনটি Android 12 Go Edition-এ কাজ করবে

Nokia C12 Plus একটি বাজেট স্মার্টফোন হিসাবে বাজারে আনা হয়েছে

HMD Global তরফে Nokia এর নতুন ফোন ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন যা Nokia C12 Plus নামে বাজারে আনা হয়েছে। নোকিয়ার লেটেস্ট ফোনটি Android 12 Go Edition-এ কাজ করবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি লিস্ট করা হয়েছে। এই সিরিজে কোম্পানির এর আগে  Nokia C12 এবং Nokia C12 লঞ্চ করে দিয়েছে।

Nokia ফোনে একটি 6.3-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। Nokia C12 Plus-এ রয়েছে Unisoc-এর অক্টাকোর প্রসেসর। Nokia C12 Plus 2GB RAM এর সাথে 32GB স্টোরেজ পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক ফোনের বাকি সমস্ত ফিচার এবং দাম কত….

Nokia C12 Plus এর দাম

Nokia C12 Plus একটি বাজেট স্মার্টফোন হিসাবে বাজারে আনা হয়েছে। এই ফোনের দাম 7,999 টাকার রাখা হয়েছে। এই দামে আপনি 2GB RAM সহ 32GB এর স্টোরেজ অপশন কেনা যাবে। ফোনটি লাইট মিন্ট, চারকোল এবং ডার্ক সায়ান রঙে কেনা যাবে।

Nokia C12 Plus 5G phone

Nokia C12 Plus এর স্পেসিফিকেশন

Nokia C12 Plus ফোনে একটি 6.3-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেতে ওয়াটারড্রপ নচ স্টাইল দেওয়া হয়েছে। ফোনটি Android 12 Go Edition-এ কাজ করবে। এছাড়া ফোনটি Unisoc এর অক্টাকোর প্রসসেরের চলবে। ফোনে 2GB RAM এবং 32GB স্টোরেজ অফার করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য Nokia C12 Plus ফোনে 8 মেগাপিক্সেলের অটোফোক রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার সাথে LED ফ্ল্যাশ সুবিধাও রয়েছে। এর পাশাপাশি, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য় 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরার সাথে অনেক ফিচার পাওয়া যাবে।

Nokia C12 Plus ফোনে পাওয়ার দিতে 4000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11b/g/n, Bluetooth 5.2, Micro USB পোর্ট, 3.5mm হেডফোন জ্যাক এর মতো ফিচার রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo