7 হাজারেরও কম দামে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল Nokia C02, জানুন কী রয়েছে বিশেষ

7 হাজারেরও কম দামে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল Nokia C02, জানুন কী রয়েছে বিশেষ
HIGHLIGHTS

Nokia C02 Launched: নোকিয়া ভারতে চুপিসারে তাদের নতুন বাজেট স্মার্টফোন Nokia C02 লঞ্চ করেছে

Nokia C02 ফোনটি 80 ডলারে (প্রায় 6,600 টাকা) লঞ্চ করা যেতে পারে

ফোনের IP52 রেটিং রয়েছে যার মানে এটি ওয়াটার রেসিস্টেন্ট

Nokia C02 Launched: নোকিয়া ভারতে চুপিসারে তাদের নতুন বাজেট স্মার্টফোন Nokia C02 লঞ্চ করেছে। Nokia C02 কোম্পানির লেটেস্ট ফোন এবং এতে রয়েছে 5.45 ইঞ্চি LCD ডিসপ্লে। নোকিয়া ফোনে একটি রিমুভেল ব্যাটারি রয়েছে এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন নোকিয়া হ্যান্ডসেটের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে…

Nokia C02 দাম

Nokia C02 এর দাম এবং বিক্রি সম্পর্কে বর্তমানে কোন তথ্য নেই। আশা করা হচ্ছে কোম্পানি শিগগিরই দাম সম্পর্কে তথ্য দেবে। ফোনটি 80 ডলারে (প্রায় 6,600 টাকা) লঞ্চ করা যেতে পারে।

Nokia C02 ফিচার

Nokia C02 ফোনে রয়েছে একটি 5.45 ইঞ্চি LCD FWVGA+ ডিসপ্লে। স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও 18:9। হ্যান্ডসেটের ডিসপ্লের চারপাশে মোটা বেজেল দেওয়া হয়েছে। স্মার্টফোনটি একটি পলিকার্বোনেট ফ্রেমের সাথে লঞ্চ করা হয়েছে এবং রিয়ারে একটি ন্যানো-টেক্সচার দেওয়া। ফোনের IP52 রেটিং রয়েছে যার মানে এটি ওয়াটার রেসিস্টেন্ট।

Nokia C02 Launched

ক্যামেরার কথা বলতে গেলে, ফোনে 2 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। রিয়ারে এলইডি ফ্ল্যাশ সহ একটি 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। স্মার্টফোনে পাওয়ার দিতে, একটি 3000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা একটি মাত্র ফুল চার্জে পুরো দিন চলবে বলে আশা করা হচ্ছে। ফোনের রিমুভাল ব্যাটারি রয়েছে।

Nokia C02 ফোনে একটি কোয়াড-কোর প্রসেসর রয়েছে যা 1.4GHz ক্লক স্পিড সহ আসে। তবে এখনো নাম প্রকাশ করা হয়নি। হ্যান্ডসেটটিতে রয়েছে 2GB RAM এবং 32GB ইনবিল্ট স্টোরেজ। সফ্টওয়্যার সম্পর্কে কথা বললে, হ্যান্ডসেটটি Android 12 (Go Edition) সহ আসে। কোম্পানি দাবি করেছে যে ফোনে দুই বছরের জন্য সিকিউরিটি আপডেট দেওয়া হবে।

Nokia-এর নতুন স্মার্টফোনে ডুয়াল সিম স্লট এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। হ্যান্ডসেটটি একটি মাইক্রোইউএসবি কানেক্টার সহ লঞ্চ করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo