Nokia A1 Plus স্মার্টফোনটি এই বৈশিষ্ট্যর সঙ্গে IFA 2018তে লঞ্চ করা হতে পারে

Nokia A1 Plus স্মার্টফোনটি এই বৈশিষ্ট্যর সঙ্গে IFA 2018তে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Nokia A1 Plus স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 845 , ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর LDর OLED ডিসপ্লের সঙ্গে IFA 2108তে লঞ্চ করা হতে পারে বলে জানা যাচ্ছে

আমরা যদি HMD গ্লোবালের পোর্টফোলিও যদি আমরা দেখি তবে আপনাদের বলে রাখি যে কোম্পানির কাছে এই সময়ে সব থেকে দামি ফোন Nokia 8 Sirocco আছে। তবে মনে হচ্ছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে যা কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস হতে চলেছে। একটি রিপোর্ট কে যদি সত্যি বলে মেনে নেওয়া হয় তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি কোম্পানি তাদের প্রিমিয়াম সেগমেন্টে লঞ্চ করতে পারে আর এছাড়া Nokia A1 Plus নামে এটি লঞ্চ হতে পারে আর এটি কোম্পানি ভাবে IFA 2018 তে লঞ্চ করবে।

আমরা যদি WinFuture য়ের একটি রিপোর্টের দিকে খেয়াল রাখি তবে দেখা যাবে যে এই ডিভাইসটি প্রিমিয়াম লেভেল ডিভাইস হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এতে একটি LG র তৈরি OLED ডিসপ্লে ছাড়া কোয়াল্কমের লেটেস্ট প্রসেসার মানে স্ন্যাপড্র্যাগন 845 থাকতে পারে। আর এও বলা হচ্ছে যে এই ডিভাইসে গুগলের লেটেস্ট OS অ্যান্ড্রয়েড P য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। তবে এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার হবে। আর এই ডিভাইসটি Vivo র VIVO X21স্মার্টফোনকে করা প্রতিযোগিতা দেবে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

HMD গ্লোবাল এই ডিভাইসের কাজের জন্য Foxconn য়ের সঙ্গে এক সঙ্গে কাজ করছে আর মনে করা হচ্ছে যে এটি সেপটেম্বর মাসে লঞ্চ করা হতে পারে। এই সময়ে IFA হয় আর এই ইভেন্ট বার্লিনে হবে।আ র এও মনে করা হচ্ছে যে কোম্পানি তাদের এই ডিভাইসটি এই ইভেন্টের সময়ে লঞ্চ করতে পারে।

এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি Nokia 9 নামে লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাসিটিকে নিয়ে এখনও পর্যন্ত অনেক খবর সামনে এসেছে। আর আসলে এই ডিভাইসটি এই সময়ে লঞ্চ হওয়ার খবর ছিল কিন্তু  অফিসিয়ালি এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

আর এছাড়া যদি Nokia 9 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে তার বিষয়ে যে লিক সামনে এসেছে আর তা যদি সত্যি মনে করি তবে এতে একটি,  6.01 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এছাড়া এতে গোরিলা গ্লাস 5য়ের প্রোটেকশানও থাকবে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 পাওয়া যাবে, আর এর সঙ্গে এতে 8GB র‍্যাম পাওয়া যাবে। আর এই স্মার্টফোনে ট্রিপেল ক্যামেরাও দেখা যাবে। আর এতে একটি 41 মেগাপিক্সালের ,20মেগাপিক্সালের আর 9.7 মেগাপিক্সালের ক্যামেরার কম্বো থাকতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo