Nokia 9 স্মার্টফোনটি গিকবেঞ্চে দেখা গেছে, 6GB র‍্যামের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে

Updated on 19-Feb-2019
HIGHLIGHTS

গিকবেঞ্চের লিস্টিংয়ে Nokia 9 ফোনটি সিঙ্গেল কোরে 2121 স্কোর আর মাল্টি স্কোড়ে 6911 স্কোড় করেছে, আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি MWC 2019 য়ের সময়ে একটি ইভেন্টে 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে

পেন্টা ক্যামেরা যুক্ত স্মার্টফোন nokia 9 pure View ফোনটি এবার লঞ্চ হতে চলেছে। এই ফোনটি MWC 2019 য়ের একটি ইভেন্টে 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে, আর এই ফোনটি লঞ্চ হতে আর বেশি দিন বাকি নেই আর এবার এই ফোনটি বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে। আর এর কিছু স্পেক্সসও এই লিস্টিং থেকে সামনে এসেছে।

আমরা যদি গিগবেঞ্জের লিস্টিং দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত হবে আর এ রস্নগে এই ফোনে 6GB র‍্যাম থাকবে। আর বেঞ্চ মার্কিং সাইটে nokia 9 ফোনটি সিঙ্গেল কোরে 2121 আর মাল্টি কোড়ে 6911 স্কোর পেয়েছে। আর এই ফোনটির গিক বেঞ্চ স্কোর 31 ডিসেম্বর প্রথম আপলোড করা হয়। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হবে।

আর আপনাদের বলে রাখি যে কিছু দিন আগে এই ফোনটি FCC লিস্টিং য়ে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি প্রথম লিক আর রিউমার্স সামনে এসেছে। আর এই স্মার্টফোনটি FCC থেকে প্রমান পেয়েছে। আর এই ফোনটিতে জাইসের অপ্টিক্সের বিষয়ে আরও একবার জানা গেছে। আর এছাড়া এই ডিভাইসের মডেল নম্বর TA-1087 ডুয়াল সিম গ্লোবাল ভেরিয়েন্ট। আর এই ফোনের সিঙ্গেল সিম ভেরিয়েন্টের মডেল নম্বর TA-1082 আর এর সঙ্গে Nokia TA-1094 য়ের ভেরিয়েন্টের ডুয়াল সিমের সঙ্গে চিনে লঞ্চ করা হয়েছে।

আমরা জানি যে গুজব আর ক্যামেরা রেজিলিউশানের বিষয়ে কোন খবর জানা যায়নি। আর এই নতুন লিক অনুসারে এই মোবাইল ফোনে ডুয়াল 12মেগাপিক্সালের ক্যামেরা আর ডুয়াল 16MP ক্যামেরা থাকবে আর এছাড়া এই ফোনে 8MP র একটি ক্যামেরা থাকতে পারে আর এর আম্নে এই যে এই ফোনটি সব ক্যামেরার কম্বো হতে চলেছে। আর এটি একটি দারুন ফোন হিসাবে আসবে। এই ফোনের কম্বোতে টেলিফটো লেন্স, ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর ডেপথ সেন্স থাকবে।

মনে করা হচ্ছে যে এই ফোনটি মানে Nokia 9 Pure View ফোনটিতে আপনারা লাইট ক্যামেরা প্রযুক্তি পাবেন আর এর সাহায্যে আপনারা এক সময়ে এক সঙ্গে পাঁচটি ছবি তুলতে পারবেন। আর এছাড়া এই ক্যামেরা অন্য ফোনের তুলনা 10X য়ের বেশি লাইট দিতে সফল। আর এই ফনবের ক্যামেরা পায়র 64MP র ছবি নিতে পারবেন

আর এই ফোনটি নিয়ে বলা হচ্ছে যে এতে একটি 5.9 ইঞ্চির কোয়াড HD 3D গ্লাস OLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন আর এই ফোনে 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ থাকবে, আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মধ্যে এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9.0 Pie তে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :