Nokia 9 য়ের লিক ইমেজে পাঁচটি ক্যামেরা সেটআপ দেখা গেছে

Nokia 9 য়ের লিক ইমেজে পাঁচটি ক্যামেরা সেটআপ দেখা গেছে
HIGHLIGHTS

Nokia 9 য়ের একটি নতুন ছবি দেখা গেছে আর এতে ডিভাইসের ব্যাকের কাটআউট দেখা গেছে

অনেক দিনের অপেক্ষার পরে Nokia 9 য়ের বিষয়ে আরও একটি নতুন লিক সামনে এসেছে, আর এই লিকে 6টি কাটআউটের গুজবের বিষয়টি সুনিশ্চিত হয়েছে। আর নতুন ছবিতে ডিভাইসের ব্যাকে পাঁচটি লেন্স সেটআপ দেখা গেছে আর এর সঙ্গে Xenon ফ্ল্যাশও দেখা গেছে।

ডিভাইসের ব্যাকের কাটআউট দেখা গেছে আর এটি হেক্সাগন ভাবে আছে আর এর কাটআউটে পাঁচটি Zeiss ব্র্যান্ড সেন্সার আছে। আর এর মধ্যে ছোট কাটআউট Xenon ফ্ল্যাশের জন্য আর এটা জানা যায়নি যে এরে সপ্তম কাটআউটটি কেন দেওয়া হয়েছে।

এই নতুন রেন্ডার চিনের ITHome ফোরামে দেখা গেছে, যেখানে নোকিয়ার নতুন TA-1094 মডেল নম্বরের সঙ্গে আছে। আর এই ছবির মেতাল ফ্রেম গ্লসি ব্যাক আর Xenon ফ্ল্যাশ দেখা গেছে। আর এই ডিভাইসের ব্যাকে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই আর আসা করা হচ্ছে যে এই নোকিয়া ডিভাইসে ইন-ডিসপ্লে সেন্সার বা ইনফারেড বেস ফেস আনলক ফিচার আছে।

Nokia 9 য়ের IFA তে আনার কথা ছিল কিন্তু ক্যামেরা সেটআপে কিছু পরিবর্তনের কারনে এর লঞ্চ ডেট চেঞ্জ করা হয়েছে। আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি এই বছর বা সামনের বছরের প্রথমে লঞ্চ করা হতে পারে। আর এখন HMD গ্লোবাল Nokia 9 য় সম্বন্ধিত কোন বিষয়ে কিছু জানায়নি।

এখন এই বিষয়টি জানা যায়নি যে Nokia 9 য়ে প্রত্যেক সেন্সার কাজ করবে তবে আমরা অনুমান করছি যে এই ফোনের ক্যামেরাতে আলাদা আলাদা ফিচার্স থাকবে। আর এর মধ্যে একটি টেলিফটো লেন্স, একটি ওয়াইড অ্যাঙ্গেল শটের জন্য আর অন্যটি তিনটি ছবির বিষয়ে কাজ করবে।

আর এর আগের লিক অনুসারে Nokia 9 ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ানের ডিভাইস হবে যা অ্যান্ড্রয়েড 9.0 পাইতে কাজ করবে। আর এই ডিভাইসে 6.01 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত হবে আর এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 Soc, 8Gb র‍্যাম আর 256GB ইন্টারনা; স্টোরেজ আর 3,900mAh য়ের ব্যাটারি যুক্ত হবে।

ভায়াঃ 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo