Nokia 9 Pure View লঞ্চের আগে লাইভ ছবি দেখা গেছে

Updated on 12-Feb-2019
HIGHLIGHTS

Nokia 9 Pure View ফোনটি এই মাসের 24 তারিখ মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সময়ে লঞ্চ করা হতে পারে আর এই স্মার্টফোনটি মোট ছয়টি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে, আর এই ডিভাইসের ফ্রন্টে সিঙ্গেল ক্যামেরা আর ব্যাকে পাঁচটি ক্যামেরা সেটআপ থাকবে

Nokia 9 Pure View ফোনটি নিয়ে দীর্ঘ সময় ধরে বিভিন্ন আলোচনা হচ্ছে আর এই বিষয়ে লিকের আর গুজবেরও শেষ নেই। HMD Global তাদের ফ্ল্যাগশিপ ফোন Nokia 9 Pure View কে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2019 য়ে লঞ্চ করতে পারে। আর এই লঞ্চ ইভেন্ট 24 ফেব্রুয়ারি বার্সেলোনাতে করা হবে, এই ফোনটি পাঁচটি ক্যামেরার সঙ্গে আসতে পারে। আর এই ফোনের ব্যাকে পাঁচটি ক্যামেরা আর ফ্রন্টে একটি ক্যামেরা মোট ছয়টি ক্যামেরার সঙ্গে এই ফোনটি আসতে পারে। আর লঞ্চের কিছু দিন আগে এই ফোনের প্রথম লাইভ ছবি লিক হয়েছে আর এতে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন আর পেন্টা ক্যামেরা সেটআপ মডিউল থাকতে পারে।

Nokia 9 Pure View ফোনের লাইভ ছবিতে আরও একবার দেখা গেছে যে এই স্মার্টফোনের ব্যাকে পেন্টা ক্যামেরা সেটআপ আছে আর এতে একটি LED ফ্ল্যাশ আর একটি অটোফোকাস সেন্সার দেওয়া হবে আর যা ক্যামেরাকে তাড়াতাড়ি সাব্জেক্টের ফোকাস করতে সাহায্য করবে। ডিভাইসের ফ্রন্ট থেকে জানা গেছে যে এই ডিভাইসে 18:9 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে আছে আর যা পাতলা বেজেল যুক্ত আর এই ডিসপ্লের টপে ডান দিকে নোকিয়ার ব্র্যান্ডিং, প্রক্সিমিটি আর অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার বাঁ দিকে দেওয়া হবে আর এই ফোনে স্পিকার গ্রিল আছে।

স্পেস্ফিকেশানের বিষয়ে যদি বলি তবে এই Nokia 9 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে আর ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর স্মপ্রি এই লিক থেকে জানা গেছে যে এই ফোনটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে ডুয়াল সিম কার্ড স্লট, ব্লুটুথ, GPS আর Wi-Fi সাপোর্ট আছে। আর আশা করা হচ্ছে যে Nokia 9 Pure View ফোনটি অ্যান্ড্রয়েড পাই OS য়ে কাজ করবে।

ভায়াঃ

Connect On :