Nokia 9 স্মার্টফোনটি 2019 সালের ফেব্রুয়ারির আগে লঞ্চ হবেনা!

Updated on 18-Sep-2018
HIGHLIGHTS

সম্প্রতি Nokai 9 কে নিয়ে অনেক গুজব সামনে এসেছে আর এও বলা হয়েছিল যে এই ফোনে পাঁচটি ক্যামেরা থাকবে, আর এয়াব্র একটি নতুন খবর অনুসারে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি 2019 সালের ফেব্রুয়ারি পর্যন্ত ডিলে হবে

সম্প্রতি Nokai 9 কে নিয়ে অনেক গুজব সামনে এসেছে আর এও বলা হয়েছিল যে এই ফোনে পাঁচটি ক্যামেরা থাকবে। আর এয়াব্র একটি নতুন খবর অনুসারে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি 2019 সালের ফেব্রুয়ারি পর্যন্ত ডিলে হবে। যেখানে বলা হচ্ছিল যে Nokai 9 ফোনটি এই বছরই লঞ্চ করা হতে পারে, আর এবার একটি সাম্প্রতিক খবরে বলা হচ্ছে যে Nokai 9 ফোনটি এখন লঞ্চ করা হবেনা। HMD গ্লোবাল Nokai 9 ফোনটি 2019 সালের ফেব্রিয়ারি মাসে লঞ্চ করার পরিকল্পনা করছে।

এই  খবরটি একটি টুইটের মাধ্যমে জানা গেছে। যা @nokiamobileru য়ের মাধ্যমে সামনে এসেছে। এখানে আপনারা টুইটটি দেখতে পারবেন। এই টুইটে আপনারা পরিষ্কার ভাবে দেখতে পাবেন যে Nokia 9 ফোনটি এই বছর লঞ্চ না করে সামনের বছর লঞ্চ করা হবে।

https://twitter.com/nokiamobileru/status/1041619352460697600?ref_src=twsrc%5Etfw

Nokia 9 য়ের বিষয়ে অন্য একটি লিকে দেখা গেছে যে নোকিয়া তাদের Nokia 9 ফোনটি 5টি ক্যামেরার সঙ্গে লঞ্চ করতে পারে, আর একটি ইমেজ এই ডিভাইসটি নিয়ে লিক হয়েছে। Nokia 9 কে IFA র সময়ে আনার কথা ছিল, কিন্তু ক্যামেরা সেটআপের কাছে কিছু সমস্যার কারনে তা করা হয়নি। আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি এই বছরের শেষে না বরং সামনের বছরের শুরুতে লঞ্চ করা হবে। এখনও কোম্পানির তরফে Nokia 9 য়ের বিষয়ে কোন কিছু জানানো হয়নি।

আর এবার এটা জানা যায়নি যে Nokia 9 য়ে প্রত্যেক সেন্সার কি কাজ করবে কিন্তু আমরা অনুমান করতে পারি যে এই ফোনের ক্যামেরাতে কিছু নতুন ফিচার থাকবে। আর এর মধ্যে একটি টেলিফটো লেন্স, একটি ওয়াইড অ্যাঙ্গেল শটের জন্য আর অন্য তিনটি ছবি বানানোর কাজ করবে।

আগের লিক অনুসারে Nokia 9 একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হবে যা অ্যান্ড্রয়েড 9.0 পাইতে কাজ করবে। আর এই ডিভাইসে 6.01 ইঞ্চির একটি ডিসপ্লে থাকবে আর এটি কর্নিং গোরিলা গ্লাস 5 প্রোটেকশানের সঙ্গে আসবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 SoC, 8GB র‍্যাম 256GB ইন্টারনাল স্টোরেজ আর 3,900mAh য়ের ব্যাটারি দেওয়া হবে।

Connect On :