Nokia 9 এ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC থাকবে

Nokia 9 এ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC থাকবে
HIGHLIGHTS

এটি কোম্পানির প্রথম ডিভাইস হবে যাতে 'Nokia OZO Audio' সাপোর্ট করবে

বিগত 5 মাসে Nokia মোট চারটি ফোন লঞ্চ করেছে- Nokia 3310, Nokia 3, Nokia 5 আর Nokia 6। তবে কোম্পানির বহুপ্রতীক্ষিত স্মার্টফোন Nokia 9 এখনও অব্দি লঞ্চ হয়নি।

এই স্মার্টফোনের বিষয়ে এখনও অব্দি বেশি খবর জানা জায়নি। এবার এই ডিভাইসটির বিষয়ে অল্প কিছু খবর সামনে এসেছে। বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত হবে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে Nokia 9  এ 5.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লে থাকবে। এটি কোম্পানির প্রথম ডিভাইস হবে যাতে 'Nokia OZO Audio' সাপোর্ট করবে। এই ডিভাইসে 8GB র‍্যাম থাকবে। আগের লিক অনুসারে এই ডিভাইসে 4GB আর 6GB’ র‍্যামের বিকল্প থাকার কথা।

আরও দেখুনঃ Aircel নিয়ে এল নতুন অফার, দাম শুরু Rs. 7 থেকে

এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ 64GB’র হবে। লিক রেন্ডারের পরে মনে করা হচ্ছে যে এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। এই ডিভাইসে কুইক চার্জিং 3.0’র সাপোর্টও থাকবে।

এই ডিভাইসে 13 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 12  মেগাপিক্সালের ক্যামেরা আছে। এছাড়া এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। এই ডিভাইসটি IP68 সার্টিফিকেশন যুক্ত হবে। এই স্মার্টফোনটিকে বছরের তৃতীয় ভাগে লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসটির দাম $700  অর্থাৎ  Rs 49,000 হবে বলে মনে করা হচ্ছে।

আরও দেখুনঃ Oppo R11 এর লাইভ ইমেজ ফোনটি লঞ্চ হওয়ার আগে লিক হল

আরও দেখুনঃ Samsung Galaxy J3 Pro আজ থেকে ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo