অফসিয়াল লঞ্চের আগে Geekbench ওয়েবসাইটে Nokia 8 অ্যান্ড্রয়েড O’র সঙ্গে দেখা গেল

অফসিয়াল লঞ্চের আগে Geekbench ওয়েবসাইটে Nokia 8 অ্যান্ড্রয়েড O’র সঙ্গে দেখা গেল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি Geekbench বেঞ্চ মার্কিং সাইটে দেখা গেছে আর এই ফোনের কিছু স্পেসিফিকেশানও এতে জানা গেছে

লিস্ট অনুসারে এই স্মার্টফোনটিকে আননোন হার্ড কোডনেম দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি সিঙ্গেল কোর টেস্টে 1789 পয়েন্ট পেয়েছে। আর এটি মাল্টি কোর টেস্টে 6494 পয়েন্টস পেয়েছে। এই লিস্ট থেকে জানা গেছে যে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0.0 বা অ্যান্ড্রয়েড Oতে চলবে। এছাড়া এই ডিভাইসে নতুন 1.90GHz অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC আর 4GB র‍্যাম থাকবে।

তবে এই লিস্টে ফোনের স্ক্রিন সাইজ, ক্যামেরা বা অন্যান্য স্পেসিফিকেশানের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। HMD Global, 16 আগস্ট Nokia 8 স্মার্টফোনটি লঞ্চ করবে। এর আগে এই স্মার্টফোনটি ভোডাফোন রোমানিয়ে ওয়েবসাইটে দেখা গেছিল, সেখানে এর দাম EUR 517.42 বলা হয়েছিল। এই ফোনের দাম যদি এই হয় তবে এবার নোকিয়ার এই ফোনটি OnePlusকে প্রতিযোগিতায় ফেলবে।

Nokia 8 এর কিছু স্পেশিফিকেশানের বিষয়ে জানা গেছে। TA-1004 মডেল নম্বরের এই স্মার্টফোনটি 5.3 ইঞ্চির কার্ভড HD ডিসপ্লে যুক্ত। যার রেজিলিউশান 1440×2560 পিক্সাল। আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার যুক্ত।

এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত, এই স্টোরেজকে মাইক্রো SD কার্ড দিয়ে বাড়ানো যায়। আর মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটি ডুয়াল 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর একটি 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে। এই ডিভাইসটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo