Nokia 8 এবার অ্যান্ড্রয়েড 8.1 অরিও আপডেট পাচ্ছে

Updated on 14-Feb-2018
HIGHLIGHTS

এছাড়া এই আপডেট অ্যান্ড্রয়েড 8.0তে থাকা কিছু বাগও ফিক্স করবে।

HMD গ্লোবালের প্রধান প্রোডাক্ট অফিসার জুহো সারবিক্স টুইটার করে বলেছেন যে, “আমরা Nokia 8 ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও 8.1 লঞ্চ করছি”। Nokia 8  ছাড়া নোকিয়া পাওয়ার ইউজার রিপোর্ট করেছে যে কোম্পানি Nokia 2  এর জন্য নবীনতম সিকিউরিটি পাঞ্চও দেওয়া শুরু করে দিয়েছে। এগুলি হল ফ্লিপকার্টের সেরা বিক্রিত স্মার্টফোন

Nokia 8, Google পিক্সাল 2 ছাড়া ওরিও সংস্করণ 8.1 এর সঙ্গে আপডেট হওয়ার প্রথম স্মার্টফোন, লেটেস্ট ওরিও আপডেটে সুরক্ষিত ব্রাউজিং, ব্লুটুথ ডিভাইসের জন্য ব্যাটারি ইন্ডিকেটার, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ওয়াই ফাই স্পিড লেভেলের মতন ফিচার্স আছে।

এছাড়া এই আপডেট অ্যান্ড্রয়েড 8.0তে থাকা কিছু বাগও ফিক্স করবে। একটি OTA আপডেট হওয়ার কারনে ইউজার্সরা তাড়াতাড়ি এই ডিভাইসটি পাওয়ার কথা ভাবতে পারে। আর এর সঙ্গে ইউজার্সদের রেটিং এ সফটোয়্যার আপডেটে ম্যানুয়ালি তাদের ডিভাইসে আপডেট পাওয়া যাবে কিনা তা জানা যাবে।

এইচএমডি গ্লোবাল এর আগে জানিয়েছিল যে সমস্ত নোকিয়া স্মার্টফোনে কম করে দু বছর পড়ে অ্যান্ড্রয়েড আপডেট পাবে। কোম্পানি তাদের স্মার্টফোনের জন্য নতুনতম অ্যান্ড্রয়েড আপডেট আর মান্থলি সিকিউরিটি আপডেট সঠিক সময়ে দেওয়া শুরু করেছে।

Connect On :