Nokia 8 স্মার্টফোনটি ভারতে অ্যান্ড্রয়েড 9.0 Pie য়ের আপডেট পাওয়া শুরু করেছে

Updated on 22-Feb-2019
HIGHLIGHTS

Nokia 8 ফোনটি ভারতের বাজারে অ্যান্ড্রয়েড 9.0 Pie য়ের আপডেট পাচ্ছে, আর আপনাদের বলে রাখি যে প্রায় এক মাস আগে Nokia 8 ফোনের গ্লোবাল ভেরিয়েন্ট এই আপডেট পাওয়া শুরু করেছিল

Nokia 8 মোবাইল ফোনটি ভারতের বাজারে অ্যান্ড্রয়েড 9.0 Pie য়ের আপডেট পাওয়া শুরু করেছে। আপনাদের বলে রাখি যে সম্প্রতি প্রায় এক মাসে আগে Nokia 8 য়ের গ্লোবাল ভেরিয়েন্টটি এই আপডেট পেয়েছে। আর এই মোবাইল ফোনটি 2017 সালের সেপ্টেম্বরে 7.1.1 নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এবার এই আপডেট আসতে একটু বেশি সময় লেগেছে আপনাদের মনে করিয়ে দি যে কোম্পানির প্রোডাক্ট অফিসার Juho Sarvikas বলেছিলেন যে ডিভাইস গুলি সময়ে সময়ে আপডেট পাবে।

আপনাদের বলে রাখি যে কোম্পানির প্রোডাক্ট অফিসার Juho Sarvikas একটি টুইট করে এই বিষয়ে জানিয়েছেন। আর এর মানে এই যে অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট  ভারতে এই ডিভাইসটি পাচ্ছে। আর এর মানে এই যে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9.0 Pie য়ের সব ফিচার পাবে।

https://twitter.com/sarvikas/status/1098249515021168641?ref_src=twsrc%5Etfw

Nokia 8 ফোনটিতে কোয়াড HD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 মোবাইল চিপসেট দেওয়া হয়েছে। আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই ফোনের 6GB র‍্যাম ভেরিয়েন্টও আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ফোনটি অ্যান্ড্রয়েড 8 আপডেটের পরে 9 পাই আপডেট পাচ্ছে।

এই Nokia 8 স্মার্টফোনটি IP54 সার্টিফায়েড আর এই ডিভাইসটি নোকিয়ার OZO অডিও এনহাসমেন্ট যুক্ত। আর এই ফোনটি টেম্পার্ড ব্লু, পোলিশ ব্লু, সিলভার আর পালিশ কপার কালারে লঞ্চ করা হয়েছিল। Nokia 8 ফোনে 3080mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি এই আপডেটের পরে ভাল ব্যাটারি অভিজ্ঞতা দেবে বলে মনে করা হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :