Nokia 8, 13MP ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে

Nokia 8, 13MP ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে
HIGHLIGHTS

একটি নতুন লিক অনুসারে এই স্মার্টফোনটিতে একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে যা 4K ভিডিও রেকর্ডিং করতে পারবে

Nokia 8 এর বিষয়ে আরও একবার এর একটি লিক সামনে এসেছে। স্ল্যাশলিক কিছু ছবি পোস্ট করেছে, সেই ছবি গুলিকে নোকিয়া 8 এর ছবি বলা হচ্ছে। এই ছবি গুলির মাধ্যমে এই আপকাপিং ডিভাইসটির বিষয়ে কিছু খবর পাওয়া গেছে। জানা গেছে যে এই ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে, এই ফোনের দুটি ক্যামেরাই 13MP’র হবে আর এই নতুন লিক হওয়া ছবিতে ফ্রন্ট ফেসিং ক্যামেরার বিষয়ে খবর পাওয়া গেছে। আর এই লিক খবর থেকে মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দিয়ে 4K ভিডিও রেকর্ডিং করা যাবে।

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

অন্যান্য কিছু ছবি অনুসারে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার থাকবে আর এই ফোনটিতে 4GB র‍্যাম থাকবে। এই ডিভাইসের ডিসপ্লে QHD’র হবে আর এর রেজিলিউশান 559 ppi পিক্সাল ডেনসিটি যুক্ত হবে। এই ফোনটির ডিসপ্লে 5.3 ইঞ্চির হবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাটে কাজ করবে আর এটি জুলাই সিকিউরিটি পেজের সঙ্গে পাওয়া যাবে। বেঞ্চমার্কিং এর লিস্টিং অনুসারে এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0যুক্ত হবে। আসা করা হচ্ছে যে গুগল এই মাসে অ্যান্ড্রয়েড Oএর ঘোষনা করবে আর সেখানে HMD, 16 আগস্ট তাদের Nokia 8ফোনটি লঞ্চ করতে পারে।

তবে অনুমান করা হচ্ছে যে Nokia 8 কপার গোলস ভেরিয়েন্টে পাওয়া যাবে। এই ফ্ল্যাগশিপ ফোনটির সঙ্গে HMD তাদের একটি এন্ট্রি লেভেল ডিভাইস Nokia 2ও নিয়ে আসতে পারে। এই ডিভাইসটি গ্রিক বেঞ্ছের লিস্টিং এ দেখা গেছে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 210 বা 212 প্ল্যাটফর্ম যুক্ত হবে। লিস্ট অনুসারে এই ডিভাইসটি 1GB র‍্যাম যুক্ত হবে আর এটি অ্যান্ড্রয়েড নৌগাটে চলবে।

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

সোর্সঃ  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo