Nokia 7.1 Plus স্মার্টফোনটি নচ ডিসপ্লের সঙ্গে 4 অক্টোবড় লঞ্চ হবে

Updated on 21-Sep-2018
HIGHLIGHTS

HMD গ্লোবভাল 24 সেপ্টেম্বর ভারতে তাদের নতুন স্মার্টফোন Nokia 5.1 Plus লঞ্চ করবে আর 4 অক্টোবড় কোম্পানি ভারতে Nokia 7.1 Plus ফোনটি লঞ্চ করবে

HMD গ্লোবাল তাদের বেশ কিছু নতুন স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে আর এই সময়ে আগামী 24 সেপ্টেম্বর তারা তাদের Nokia 5.1 Plus ফোনটি লঞ্চ করতে চলেছে। আর এর সঙ্গে কোম্পানি অন্য একটি লঞ্চ ইভেন্টের মিডিয়া ইনভিটেশান পাঠাচ্ছে যা 4 অক্টোবড়ে লন্ডনে অনুষ্ঠিত হবে।

দীর্ঘ সময় ধরে কোম্পানি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস Nokia 9 লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে তবে একটি, অন্য গুজব অনুসারে এই ফোনটি লঞ্চ হওয়ার আগে বেশ কিছু নতুন ইম্প্রুভড ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হবে আর তাই দেরি হচ্ছে।

Nokia 7.1 Plus য়ের রিউমার্ড স্পেক্স

এখনও পর্যন্ত জানা গেছে যে Nokia 7.1 Plus ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান নির্ভর মিড-রেঞ্জের স্মার্টফোন হবে। আর এই ডিভাইসটির লিক রেন্ডার ইমেজ থেকে এই ডিভাইসের নচ ডিসপ্লে থাকার বিষয়ে জানা গেছে আর এই ডিভাইসটি দেখতে অনেকটা Nokia 6.1 Plus ফোনের মতন হতে পারে। আর এই ফোনে Nokia 6.1 Plus ফোনের পাতলা বেজেল, মেটাল ফ্রেম, আর ডিভাইসের ফ্রন্ট আর ব্যাকে মেটাল ফ্রেম দেওয়া হেয়ছে। আর এছাড়া Nokia 7.1 ফোনে একটি ফুল HD+ রেজিলিউশানের ডিসপ্লে থাকতে পারে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 হতে পারে।

আর রিপোর্ট অনুসারে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 710SoC, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এইফ অনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে কিন্তু এটি Carl Zeiss ব্র্যান্ডিংয়ের সঙ্গে আসবে কিনা তা জানা যায়নি। আর এছাড়া এর রেয়ার ক্যামেরা সেটআপের ঠিক নিচে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে।

ভায়াঃ

Connect On :