Nokia 7.1 Plus (Nokia X7) ডুয়াল ক্যামেরা, স্ন্যাপড্র্যাগন 710 আর Notch ডিসপ্লের সঙ্গে ইন্টারনেটে দেখা গেছে

Updated on 27-Sep-2018
HIGHLIGHTS

ইন্টারনেটে Nokia 7.1 Plus ফোনটি নিয়ে অনেক ধরনের খবর সামনে এসেছে,আর এই ডিভাইসটি নিয়ে অনেক কিছু সামনে এলেও এবার এই ডিভাইসটি ইন্টারনেটে দেখা গেছে

লন্ডনে 4 অক্টোবড় HMD Global তাদের একটি ইভেন্ট করতে চলেছে। আর এখানে এই ইভেন্টে Nokia র তরফে তাদের Nokia 7 জেনারেশানের একটি নতুন ফোন লঞ্চ করা হতে পারে, আর আপনাদের বলে রাখি যে এই ইভেন্টে Nokia 7.1/Nokia 7.1Plus ফোন লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের বিষয়ে আমরা আগেই শুনেছি। আর আরও একবার এই ফোন গুলি ন্যে অনেক খবর সামনে এল। আর এবার একটি নতুন লেটেস্ট খবর অনুসারে মনে করা হচ্ছে জে এই ডিভাইসটি Nokia Phoenix নামে আসবে।

আমরা আপনাদের ওপরে বলেছি যে এই ডিভাইসটির বিষয়ে এমনিতে অনেক খবর সামনে এসেছে। আর আমাদের স্মনে এই ফোনে একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিওর ফোন হবে বলে খবর এসছে। আর এতে নচও থাকবে। আর এতে ডুয়াল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট থাকবে। আর এর সঙ্গে এই ফোনটি বেশ কিছু আলাদা আলদা রঙে পাওয়া যাবে।

আর এই লিকটিকে মানলে হ্যান্ডস অন ছবি দেখা যাচ্ছে আর এতে নতুন ফোনটি দেখা গেছে। আর এই ফোনে আলাদা আলাদা স্টোরেজ ভেরিয়েন্ট আর র‍্যাম ভেরিয়েন্ট থাকবে বলে জানা যাচ্ছে। আর এর সঙ্গে এই Nokia 7.1 Pus ফোনটি নচ্র সঙ্গে আসতে পারে র এই ফোনটি নচ ছাড়া Nokia 7.1 নামে আসতে পারে।

আর এই দুটি স্মার্টফোনে মানে Nokia 7.1 আর Nokia 7.1 Plus ফোন দুটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেটের সঙ্গে আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আর রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এই ফোনে 4GB/6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা যেতে পারে। আর এছাড়া এতে মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হতে পরে।

ভায়াঃ

Connect On :