Nokia 7.1 Plus স্মার্টফোনটি অসাধারন ফিচার্সের সঙ্গে ভারতে লঞ্চ করা হতে পারে

Updated on 08-Oct-2018
HIGHLIGHTS

সম্প্রতি তাদের একটি ইভেন্টের সময়ে তাদের Nokia 7.1 ফোনটি লঞ্চ করেছিল আর এবার কোম্পানি খুব তাড়াতাড়ি এই ফোনটি নিয়ে আসছে

সম্প্রতি লন্ডনের একটি ইভেন্টে HMD গ্লোবাল Nokia 7.1 মোবাইল ফোনটি লঞ্চ করেছিল। আর কোম্পানি র তরফে এবার জানানো হয়েছে যে এবার এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে Nokia India র একটি টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে জানা গেছে যে ‘ Mega Display’ র সঙ্গে এই ফোনটি আসবে। আর এখানে এই ডিভাইসের বিষয়ে বলা হয়েছে।

Nokia 7.1 Plus ফোনটি নিয়ে এর আগে অনেক খবর সামনে এসেছে। কিন্তু জানা গেছে যে এই ফোনটিতে একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে। আর এইফ অনে স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট দেওয়া হবে। আর এই ফোনটি আলাদা আলাদা কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হবে।

একটি লিকে যেমন এই ফোনের হ্যান্ডস অন ছবি দেখা গেছে আর এই ফোনে নতুন রঙ দেখা গেছে। আর এই ফোনটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে ও আসতে পারে। আর এই ফোন নচ থাকবে।

আরি এই দুটি স্মার্টফোন মানে Nokia 7.1 আর Nokia 7.1 Plus ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট থকাবে আর এর সঙ্গে ডুয়াল ক্যামেরা আর রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনে 4Gb/6Gb র‍্যাম আর 64GB স্টোরেজ থাকতে পারে। আর এর স্টোরেজকে মাইক্রো SD কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি

ভায়াঃ

 

Connect On :