NOKIA 7.1 ভারতে নতুন সিকিউরিটি আপডেট পেয়েছে

Updated on 25-Sep-2019
HIGHLIGHTS

Nokia 7.1 অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাচ্ছে

এটি ভারেত এই আপডেট পাচ্ছে

আপডেটের সাইজ 64MB

HMD গ্লোবাল ভারতে নোকিয়া ফোনের আপডেট দিচ্ছে কোম্পানি ভারতে তাদের অ্যান্ড্রেয়েড সিকিউরিটি প্যাচ Nokia 7.1 কে দিচ্ছে। আর এই ফোনে নতুন এই আপডেট আসছে।

আমরা যদি NPU য়ের একটি রিপোর্ট দেখি তবে আপনাদের জানিয়ে রাখি যে এটি Nokia 7.1 মোবাইল ফোন যা ভারতে গ্রাহকদের জন্য আপডেট পাচ্ছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এর সাইজ 64MB। আর এই সব নোকিয়া ফোন গ্রাহকদের জন্য এসেছে। আর এটি বড় আপডেট না আর এর পরে ফোনে সব কিছু বদলে যাবে তাও নয়। এই সব Nokia 7.1 ফোনটিতে আপনারা পাবেন এটি সেপ্টেম্বর মাসের সিকিউইরটি প্যাচ।

Nokia 7.1 য়ের ফিচার আর স্পেক্স

আপনারা এই ডুয়াল সিমের Nokia 7.1 ফোনটিতে 2.5D কার্ভড গ্লাস পাবেন আর এই ফোনে আছে 5.84 ইঞ্চির ডিসপ্লে। আর এই ফোনে আপনারা 32GB/64GB স্টোরেজের সঙ্গে আপবেন আর এই ফোনের স্টোরেজ 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আফ্র এই ফোনে আপনারা 3GB/4GB র‍্যাম পাবেন। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার।

ক্যামেরার ক্ষেত্রে আপনারা এই ফোনে একটি 12MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা আফ এই ফোনের ফ্রন্টে আছে একটি 8MP র ক্যামেরা আর এই ফোনটিতে আপনারা ন্যানো সিমের বা মাইক্রো এসডি কার্ড আলাদা ভাবে ব্যাবহার করতে পারবেন।

এই নোকিয়া ফোনে আপনারা 3060mAh য়ের ব্যাটারি পাবেন।

Connect On :