Nokia 7 Plus স্মার্টফোনটি ভারতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo OTA আপডেট পাচ্ছে

Nokia 7 Plus স্মার্টফোনটি ভারতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo OTA আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Nokia 7 Plus স্মার্টফোনটি সবে ভারতে কিনতে পাওয়া শুরু হয়েছে, আর এবার কোম্পানি এই ফোনটিকে ভারতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র আপডেট দিয়েছে, আর এছাড়া এই স্মার্টফোনটি এপ্রিল 2018’র সিকিউরিটি পেজও পাচ্ছে

সম্প্রতি Nokia (HMD Global) ভারতে তাদের বেশ কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছিল। আর এই স্মার্টফোনটি কোম্পানি MWC 2018 প্রথমে নিয়ে এসেছিল। আর এছাড়া এই ঘোষনার আগেই এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড বন প্রোগ্রামে কাজ করে।

তবে এই তালিকায় কোম্পানির নোকিয়া 2 স্মার্টফোনটি নেই। আর এবার এরকম মনে হচ্ছে যে ভারতে Nokia 7 Plus স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Oreo 8.1 য়ের আপডেট পাচ্ছে। আর এছাড়া এই স্মার্টফোনটি এপ্রিলের সিকিউরিটি পেজেও দেখা গছে। এই আপডেটের সাইজ 590MB।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

এই আপডেটের সঙ্গে সঙ্গে এই নতুন আপডেটে এই স্মার্টফোনটিলে ভাল ম্যানেজমেন্ট দিচ্ছে আর এর মাধ্যমে আপনারা আপনাদের ব্যাটারি দেখে কাজ করতে পারবেন আর এতে সেই ক্ষেত্রে সুবিধা হবে। আর এছাড়া পাওয়ার মেনুর সেটিংসে কিছু পরিবর্তন সামনে এসেছে। আর এই নতুন আপডেটের পরে স্মার্টফোনটিতে আপনারা কোন ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করে ডিভাসটির ব্যাটারির শতাংস জানতে পারবেন।

আর এছাড়া আমরা যদি Nokia 7 Plus স্মার্টফোনটির বিষয়ে একটু ডিটেলসে দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটি ভারতে 6-ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।আর এর সঙ্গে এই স্মার্টফোনটি 6000 সিরিজের অ্যালুমেনিয়াম দ্বারা তৈরি কড়া হয়েছে। স্মার্টফোনটিতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেম। আর এই স্মার্টফোনটি কার্ল জাইস লেন্স যুক্ত।

আর এছাড়া কোম্পানি এই স্মার্টফোনটি লঞ্চ করে এরকম বলেছে যে নোকিয়া এই ফোনে দুদিনের ব্যাটারি লাইফের দাবি করেছে। আর এই স্মার্টফোনটি আপনারা ব্ল্যাক কপার আর হোয়াইট কপার কালারে কিনতে পারবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Nokia 7 Plus স্মার্টফোনটিতে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এটিতে আপনারা একটি 12-মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর একটি 13-মেগাপিক্সালের সেকেন্ডারি লেন্স পাবেন। আর এই ক্যামেরাটিতে আপনারা 2X অপটিকাল জুম পাবেন আর এই ফোনে একটি 3800mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo