Nokia 7 Plus এর লুক জানা গেছে, MWC 2018 তে এই ফোনটি লঞ্চ হতে পারে

Updated on 25-Feb-2018
HIGHLIGHTS

এই নতুন রেন্ডার থেকে একটি নতুন ব্ল্যাক আর হোয়াইট কালার ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে, এই ফোনটি থিন-বেজেল ডিজাইনের সঙ্গে আসতে পারে

Nokia 7 Plus ফোনটির বিষয়ে বেশ কিছু সময় ধরেই বেশ কিছু লিক সামনে এসেছে আর মনে করা হচ্ছে যে MWC 2018তে এই ফোনটি লঞ্চ হতে পারে। আর এবার MWC র একদম আগে আগে এই ফোনটির একটি রেন্ডার সামনে এসেছে। যাতে এই ফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার ভেরিয়েন্টে দেখা গেছে।এই প্রোডাক্ট গুলির ওপর কিছু স্পেশাল অফার পাওয়া যাচ্ছে

এই রেন্ডারটির ইমেজ বাইডুডূ টিয়াবে NokiaPowerUser এ দেখা গেছে। এই রেন্ডারে এখনও এই ফোনটিতে 18:9  ডিসপ্লের সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেট আপও থাকতে পারে।

Nokia 7 Plus ফোনটিতে ভার্টিকাল Zeiss ক্যামেরাও থাকতে পারে, যা LED ফ্ল্যাশের সঙ্গে আসবে। এই ফোনটিতে পাওয়ার বটন আর ভলিউম রকার সাইট এজে আছে, এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার রেয়ার অংশে ক্যামেরার নীচে দেওয়া হয়েছে।

এর আগের রিপোর্ট অনুসারে Nokia 7 Plus ফোনটিতে 6-ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকতে পার, এই ডিসপ্লের রেজিলিউশান 2160×1080 পিক্সাল হতে পারে। এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসারের সঙ্গে 4GB র‍্যাম থাকতে পারে। এটি 12MP+13MP রেয়ার সেন্সার থাকার সম্ভাবনা আছে।

Connect On :