Nokia 6.1 স্মার্টফোনটি ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Updated on 07-Aug-2018
HIGHLIGHTS

Nokia India র টুইটার অ্যাকাউন্টের একটি সাম্প্রতিক টুইট থেকে জানা গেছে যে খুব তাড়াতাড়ি ভারতে এই ডিভাইসটি লঞ্চ করা হবে

HMD Global খুব তাড়াতাড়ি ভারতে তাদের Nokia 6.1 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। কোম্পানি তাদের ভারতের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে এই খবরটি দিয়েছে, তবে এখানেও খবরের বিষয়ে সম্পূর্ণ ভাবে নিশ্চিত কিছু না বললেও এটা বোঝা যাচ্ছে যে খুব তাড়াতাড়ি ভারতে Nokia 6.1 স্মার্টফোনটি আসতে চলেছে। আর এছাড়া এও জানা গেছে যে খুব তাড়াতাড়ি ভারতে নোকিয়ার তরফে একটি ইভেন্ট করবে আর কোম্পানির এই ইভেন্টের মাধ্যমে নিজেদের ফোন লঞ্চও করতে পারে।

এই টুইটারের মাধ্যমে যে টিজারটি আনা হয়েছে তা একটি স্পেশাল পেজে আছে আর সেখানে নোকিয়া নিজেদের অভিজ্ঞতার কথা বলেছে। আর এছাড়া ইউজার্সদের একটি প্রতিযোগিতাতেও অংশগ্রহণ করার কথাও বলা হচ্ছে, এর পরে তারা এই ইভেন্টে অংশগ্রহন করার সুযোগ পেতে পারে। তবে এই ইভেন্টের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অর্থাৎ এই ইভেন্টটি কবে হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

https://twitter.com/NokiamobileIN/status/1024675191081902080?ref_src=twsrc%5Etfw

আমরা যদি Nokai 6.1 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে কিছু দিন আগেই এটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হয়েছিল। আর এর স্পেক্সের বিষয়ে যদি দেখি তবে দেখা যাবে যে এটি 5.5ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে যুক্ত আর এটি FHD রেজিলিউশান 1920×1080 পিক্সালের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এটি একটি 16:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

তবে সম্প্রতি লঞ্চ হওয়া এই স্মার্টফোনে আমরা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দেখতে পাব তবে নোকিয়া এই ফোনে এখনও নোকিয়া এই ট্রেন্ড নিয়ে আসেনি। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 মোবাইল প্ল্যাটফর্ম দেওয়া হয়েছে। আর এটি সব থেকে বড় পরিবর্তন বলা যেতে পারে এর আগে লঞ্চ হওয়া ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 430 দেওয়া হয়েছিল।

Connect On :