নোকিয়া ৬ ভারতে জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করেছে

নোকিয়া ৬ ভারতে  জুন মাসের  অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

নকিয়া ৬ (2017) জুন অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট পেতে শুরু করেছে গুগল এর পিক্সেল এবং নেক্সাস ডিভাইসে উপলব্ধ করার দুই দিন পর ইনস্টললের সাইজ 148.3 mb

গত বছর জুনে গুগলের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পিক্সেল এবং নেক্সাস ফোনের জন্য, নকিয়া ৬ (2017)-এর জন্য চালু করা হয়, যা ভারতে শুরু হয় । HMD গ্লোবাল totting নিয়মিত ও দ্রুতগতির অ্যান্ড্রয়েড আপডেট করেছে নকিয়া ফোনের USP হিসেবে ।  

আধুনিকীকরণগুলি ডাউনলোড করতে গ্রাহককের কাছে আসবে বা করা  তাদের  সেটিংস-এ যেতে এবং তারপর সিস্টেম আধুনিকীকরণ সাব মেনুতে চেক করতে হবে . নকিয়া ৬ (2017) য়ের আপডেট সাইজ  148.3 mb.

Nokiapoweruser মতে, জুন সিকিউরিটি  আপডেট  মিডিয়া কাঠামোতে জটিল দুর্বলতার জন্য একটি সমাধান নিয়ে আসে যা একটি সুবিধা প্রক্রিয়ার পরিপ্রেক্ষিতে একটি বিশেষ সুন্দর সুন্দর ফাইল ব্যবহার করে সেস কোড কার্যকর করতে পারে ।

HMD গ্লোবালকে নকিয়া স্মার্টফোনের জন্য মাসিক নিরাপত্তা আপডেট এবং ওএস আপডেট দেয়া হয়েছে । এর প্রবর্তনের সময় এটা পরিষ্কার করে দিয়েছে যে সব নোকিয়ার অ্যান্ড্রয়েড ফোনেই ন্যূনতম দুই বছর ওএস আপডেট পাবেন । কোম্পানিটি সম্প্রতি ঘোষণা করেছে যে নতুন ওএস রোলস আউট করার জন্য তার বর্তমান সকল ডিভাইস অ্যান্ড্রয়েড P-এ আপডেট করা হবে ।

এ বছরের শুরুতে HMD গ্লোবালঘূর্ণিত অ্যান্ড্রয়েড ওরিও দিয়েছে  করেছে নকিয়া ৬ স্মার্টফোনের জন্য । আপডেট ছিল 1659MB র  । অ্যান্ড্রয়েড ওরিও পাশাপাশি ব্যবহারকারীরা একটি সতেজ সেটিংস UI, বর্ধিত শক্তি সঞ্চয় এবং পটভূমি সক্রিয়তা ব্যবস্থাপক পেয়েছেন. অধিকন্তু, লো-লাইট ইমেজিং কোয়ালিটি ছিল আরও উন্নত ।

Digit.in
Logo
Digit.in
Logo