Nokia 6 Silver White ভেরিয়ান্ট এবার প্রি অর্ডার করা যাবে, 11 এপ্রিল থেকে সেল শুরু হবে

Updated on 06-Apr-2017
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিকে ফেব্রুয়ারীতে চিনে আনা হয়েছিল, আশা করা হচ্ছে যে এটি মে তে আন্তর্জাতিক বাজারে আনা হবে

Nokia 6 স্মার্টফোন চিনে ফেব্রুয়ারীতে আনা হয়েছিল. চিনে এই স্মার্টফোন সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছিল. এখন কোম্পানি Nokia6 এর Silver White ভেরিয়ান্ট নিয়ে এসছে. আপাতত একে চিনে নিয়ে আসা হয়েছে. এবার এই নতুন ভেরিয়ান্টটি JD.com এ প্রি অর্ডার করা যাবে আর এর সেল 11 এপ্রিল শুরু হবে. এর 4GB র্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভেরিয়ান্ট এর দাম 1699 ইউয়ান(প্রায় Rs.16,016), সেখানে এর 4GB র্যাম আর 32GB ভেরিয়ান্টের দাম 1499 ইউয়ান(প্রায় Rs.14,131).

এবার এই নতুন রিপোর্ট অনুসারে,HMD গ্লোবাল Nokia 3310 কে এপ্রিলের শেষের দিকে বাজারে নিয়ে আসতে পারে. এর সঙ্গে মে তে Nokia 3,Nokia 5 আর Nokia 6 ও বাজারে নিয়ে আসতে পারে.

আরো দেখুন: Vivo V5 Plus IPL Limited Edition ভারতে লঞ্চ হল

নোকিয়া 6 স্মার্টফোনের ফিচার্স এর দিকে দেখলে দেখা যাবে যে এতে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে 2.5D গোরিলা গ্লাসের সঙ্গে দেওয়া হয়েছে. এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার আর 4GB র্যাম যুক্ত. এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাট যুক্ত. যদি এই স্মার্টফোনের ক্যামেরার দিকে দেখা যায় তবে দেখা যাবে যে এতে 16 মেগ্পিক্সালের রেয়ার ক্যামেরা আর 8 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে. এই ফোনটিকে মেটাল বডির করা হয়েছে যার জন্য এটি বেশ ভাল দেখায়.

আরো দেখুন: আইডিয়ার পেমেন্টস ব্যাংকস RBI এর স্বীকৃতি পেল, শীঘ্রই শুরু হবে পরিষেবা

আরো দেখুন: WhatsApp তাড়াতাড়ি মাল্টিপেল কন্ট্যাক্ট শেয়ার ফিচার আনতে চলেছে

সোর্স:

 

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :