Nokia 6 এর জন্য এখনও অব্দি 1 মিলিয়ান রেজিস্ট্রেশান হয়েছে

Nokia 6 এর জন্য এখনও অব্দি 1 মিলিয়ান রেজিস্ট্রেশান হয়েছে
HIGHLIGHTS

Nokia 6 স্মার্টফোনটি 23 আগস্ট অ্যামাজন ইন্ডিয়াতে শুধু মাত্র রেজিস্টার্ড গ্রাহকদের জন্য পাওয়া যাবে এই স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে আর এর দাম Rs 14,999

Nokia 6, HMD Global এর প্রিমিয়াম মিড-রেঞ্জ স্মার্টফোন। নোকিয়া ৬ অ্যান্ড্রয়েড স্মার্টফোন আর এটি ২৩ আগস্ট সেলের জন্য পাওয়া যাবে। এই সেলের জন্য এখনও অব্দি ১ মিলিয়ানের বেশি রেজিস্ট্রেশান হয়ে গেছে। এই স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে শুধু রেজিস্টার্ড গ্রাহকদের জন্য পাওয়া যাবে। অ্যামাজনে ১৪ জুলাই থেকে এর রেজিস্ট্রেশান শুরু হয়েছে।

লঞ্চের সঙ্গে কিছু অফারও দেওয়া হচ্ছে। যেমন, অ্যামাজন ইন্ডিয়া প্রাইম মেম্বারদের অ্যামাজন ইন্ডিয়া পে দিয়ে এই স্মার্টফোনটি কিনলে Rs 1,000  এর ক্যাশব্যাক দিচ্ছে। Nokia 6 এর গ্রাহকদের জন্য কিন্ডলে ইবুকে 80%’র ছাড় পাওয়া যাচ্ছে, এছাড়া 5 মাসের জন্য 45GB ফ্রি ডাটা, মেকমাই ট্রিপ থেকে হোটেল বা ফ্লাইটের বুকিং এ Rs 2,500 এর ছাড় পাওয়া যাচ্ছে।

Nokia 6, 6000 সিরিজ অ্যালুমিনিয়াম ইউনিবডি কন্সট্রাকশনের সঙ্গে একটি প্রিমিয়াম লুক দেয়। এই ফোনটিতে 5.5 ইঞ্চির ফুল HD ল্যামিনেটেড ডিসপ্লে আছে, আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 চিপস্টেক আছে। এই স্মার্টফোনটির র‍্যাম 3GB আর এর স্টোরেজ 32GB যে স্টোরেজকে SD কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

Nokia 6 এর রেয়ার ক্যামেরা 16MP’র যা f/2.0 অ্যাপার্চার, ফেস ডিটেকশান আটোফোকাস আর ডুয়াল টোন ফ্ল্যাশ যুক্ত। এই ফোনটির সেলফি ক্যামেরা 8MP’র। এই ক্যামেরাটি অটোফোকাস, f/2.0 অ্যাপার্চার আর 84 ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল যুক্ত। এই স্মার্টফোনটি WiFi, ব্লুটুথ 4.1, NFC, GPS আর 4G LTE সাপোর্ট করে। Nokia 6 স্মার্টফোনটি আগস্ট সিকিউরিটি ফেজ এর সঙ্গে অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে চলে। যা পরে অ্যান্ড্রয়েড O তে আপগ্রেটেড হবে। Nokia 6 স্মার্টফোনটিতে 3.5mm এর ডুয়াল স্পিকারও আছে যা ডলবি অ্যাটমস এর সার্টিফিকেট যুক্ত। এই ফোনটিতে 3000mAh এর ব্যাটারি আছে। এর এটি মেট ব্ল্যাক, টেম্পার্ড ব্লু আর সিলভার কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo