Nokia 3 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি 13 জুন ভারতে লঞ্চ হবে

Nokia 3 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি 13 জুন ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

নোকিয়া 3 কোম্পানির সব থেকে সস্তা অ্যান্ড্রয়েড স্মার্টফোন হবে

Nokia 3 স্মার্টফোনটি 13জুন ভারতে লঞ্চ হবে। কোম্পানি সম্প্রতি মিডিয়াকে একটি লঞ্চিং ইভেন্টের ইনভিটেসন দিয়েছে। আসা করা হচ্ছে যে Nokia 3, Nokia 5 আর Nokia 6 কে এই ইভেন্টে লঞ্চ করা হবে।

আপনাদের বলে রাখি যে নোকিয়া 5 এ 5.2ইঞ্চির কমপ্যাক্ট HD ডিসপ্লে আছে। এই ফোনের র‍্যাম 2GB এছারা এই ফোনের প্রসেসার হল স্ন্যাপড্র্যাগন 430। এই ডিভাইসের ব্যাটারি 3000mAH।

নোকিয়া 5 এর ইন্টারনাল স্টোরেজ 16GB’র যা 128GB অব্দি বাড়ানো যেতে পারে। এছাড়া নোকিয়ার নতুন ফোনে ইউজার্সরা গুগল ড্রাইভের মাধ্যমে আনলিমিটেড স্টোরেজ করতে পারবে। এই ফোনে অ্যান্ড্রয়েড 7.1.1 নোউগাটের ভার্শন আছে। এই ফোনটি টর্পেড ব্লু, সিলভার, মেটাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এই ফোনের দাম হবে ১৩,৩০১ টাকা।

নোকিয়া 3 এর দাম ৯,৭৯২ টাকা। এই ফোনটিতে 5 ইঞ্চির ডিসপ্লে গোরিলা গ্লাসের সঙ্গে থাকবে। এই ফোনটি মিডিয়াটেক 6737 SoC তে কাজ করে। এই ফোনটির র‍্যাম আর ইন্টারনাল স্টোরেজ হল যথাক্রমে 2GB আর 16GB।

এই ডিভাইসটির ব্যাটারি 2650mAH এর। এই ফোনটিতে প্রাইমারি আর সেকেন্ডারি ক্যামেরা 8 মেগাপিক্সালের। এই ফোনটি হোয়াইট, মেটাল ব্ল্যাক, টেম্পার্ড ব্লু আর কপার হোয়াইট কালারে পাওয়া যাবে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড নোউগাট 7.0  তে কাজ করে। 

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo