নকিয়া 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোন কে এখন ভারতে ও কিনতে পারবেন

Updated on 16-Feb-2017
HIGHLIGHTS

এই ফোনে একটি 5.5 ইঞ্চি ফুল HD ডিসপ্লে 2.5D গরিলা গ্লাস এর সঙ্গে দেওয়া.

MD গ্লোবাল কিছু সময় আগে নকিয়া ব্র্যান্ড এর অধীন অ্যান্ড্রয়েড স্মার্টফোন নকিয়া 6 কে চালু করে. এই ফোন কে 8 জানুয়ারি চীন মধ্যে চালু করা হয়েছে. অনেক দিন ধরে আশা করা হচ্ছিল যে এই স্মার্টফোন খুব শীঘ্রই ভারতে বিক্রয় জন্য উপলব্ধ করা যেতে পারে, তবে আনুষ্ঠানিকভাবে নকিয়া 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোন এখনো ভারতে বিক্রয় জন্য উপলব্ধ হয়েনি. কিন্তু একটি তৃতীয় পক্ষের রিটেলার ওয়েবসাইটেএই ফোন সেল এর জন্য পাওয়া যাচ্ছে.  এখন নকিয়া 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোন কে ভারতে অনলাইন শপিং ওয়েবসাইট eBay দ্বারা ক্রয় করা যেতে পারে. যদিও এখানে এই ফোন কে Rs. 32,440 মূল্য সঙ্গে তালিকাভুক্ত করা হয়েছে.

আরও দেখুন : 13.3 ইঞ্চি 1080 পিক্সেল ডিসপ্লের সঙ্গে বাজারে উপস্থিত অসুস জেনবুক ফ্লিপ

চীন এর তুলনায় এই দাম দ্বিগুণ. এই ফোন কে যদি কেউ কিনতে চায় তাহলে কোম্পানি এই ফোনের ডেলিভারি পরবর্তী 25 দিন পর করবে. চীনে নকিয়া 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোন এর দাম CNY 1,700 (প্রায় 16,800 টাকা) রাখা হয়েছে. নোকিয়া 6 স্মার্টফোন এর স্পেকসে নজর দেওয়া যায় তো, এই ফোনে একটি 5.5 ইঞ্চি ফুল HD ডিসপ্লে 2.5D গরিলা গ্লাস এর সঙ্গে দেওয়া. এই ফোন এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 430 প্রসেসর এবং র্যাম 4 গিগাবাইটের দিয়ে সজ্জিত করা. এতে 64GB অভ্যন্তরীণ স্টোরেজ প্রদান করা. এই ফোন অ্যান্ড্রয়েড নৌগট দিয়ে সজ্জিত করা.

নোকিয়া ৬-এর রিয়ার ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের, ফ্রন্ট ৮ এমপি-র। ৩০০০ এমএএইচ ব্যাটারি সমৃদ্ধ এই ফোন 4G LTE সাপোর্টেড।

আরও দেখুন : জিও-র নতুন অফার, আনলিমিটেড সিনেমা ডাউনলোড করুন সম্পূর্ণ বিনামূল্যে

আরও দেখুন : অ্যাপল আইফোন 6S-এ স্ন্যাপডিল দিচ্ছে বড় ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :