Nokia 6(2018)’র 4GB ভেরিয়েন্টটি ভারতে লঞ্চ হল এর দাম 18,999টাকা

Updated on 10-May-2018
HIGHLIGHTS

Nokia ভারতে তাদের Nokia 6(2018) স্মার্টফোনটির 4GB ভেরিয়েন্ট লঞ্চ করেছে আর এই ডিভাইসটির ভারতে দাম 18,999টাকা

কিছুদিন আগেই আমরা আপনাদের জানিয়েছিলাম যে কোম্পানি টিজ করেছে আর শেষ পর্যন্ত নোকিয়া ভারতে তাদের Nokia 6(2018) আর যা কিনা Nokia 6.1নামে পরিচিত তা লঞ্চ করেছে। আর এবার আমরা আপনাদের জানিয়ে রাখি যে আমরা আসলে নতুন Nokia 6(2108) স্মার্টফোনের বিষয়ে কথা বলছি আর এর 4GB র‍্যাম মডেলের কথা আমরা আপনাদের বলছি। এটি ভারতে লঞ্চ হয়েছে আর এর দাম রাখা হয়েছে 18,999টাকা। এখনও পর্যন্ত এই ডিভাইসটির 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ ভার্সান ভারতে পাওয়া যেত। আর এবার আপনারা এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভার্সানও কিনতে পারবেন। এই নতুন মডেলটি 13মে থেকে অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে তবে এটি অফলাইনে কেনা যাবে না। এই ফোনটির 3GB মডেল অফলাইনে কেনা যায়।

আর এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়া থেকে কিছু অফারের সঙ্গে লিস্ট করা হয়েছে। আর এছাড়া ভারতী এয়ারটেলের কাছে এই ডিভাইসটির সঙ্গে 2,000টাকার ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আর এছাড়া 31ডিসেম্বর 2018পর্যন্ত এয়ারটেল টেলিভিশানের সাবস্ক্রিপশানও পাওয়া যাচ্ছে। আর ফোনটি অ্যামাজন থেক EMIতে ও কেনা যাবে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই দুটি স্মার্টফোনের মাঝে র‍্যাম আর স্টোরেজ ছাড়া আর কোন পার্থক্য নেই। আর এই ডিভাইসের অন্য সব স্পেক্স এক। যেমন 3GB মডেলে দেখা গেছিল, আর দুটি স্মার্টফোনের বড় পার্থক্য এদের র‍্যাম আর স্টোরেজ।

Nokia6(2018) স্মার্টফোনটির স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই স্মার্টফোনটি ভারতে কিছু পরিবর্তনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। তবে  সব স্মার্টফোনেই আপনারা কিছুনা কিছু পার্থক্য দেখতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে Nokia 6 (2018) স্মার্টফোনটিতে 6000সিরিজের অ্যালুমেনিয়ামের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর জন্য এটি বেশ ভাল দেখতে।

আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে আপনারা বোখে এফেক্ট পাবেন আর এই স্মার্টফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার পাবেন, আর এর সঙ্গে এই স্মার্টফোনে আপনারা ফাস্ট চার্জিং অপশান পাবেন। আর এর মাধ্যমে আপনারা স্মার্টফোনটি মাত্র 30মিনিটের কম সময়ে সম্পূর্ণ ভাবে চার্জ করতে পারবেন। এই ফোনটি ব্লু, ব্ল্যাক আর আয়রন গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে।

নতুন Nokia 6 স্মার্টফোনটিতে আপনারা একটি 5.5ইঞ্চির IPS FHD ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এতে 4GB র‍্যাম আর 32GB/64GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই স্টোরেজকা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত বাড়ানো যাবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনে একটি 16মেগাপিক্সালের ক্যামেরা ডুয়াল টোন LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে আর এছাড়া এতে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেয়া আছে। আর এই ফোনের ব্যাটারি 3000mAh।

Connect On :