Nokia 6.1 Plus স্মার্টফোনটিকে গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে, Nokia X6 য়ের রিব্র্যান্ড বলা যায়

Nokia 6.1 Plus স্মার্টফোনটিকে গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে, Nokia X6 য়ের রিব্র্যান্ড বলা যায়
HIGHLIGHTS

Nokia X6 স্মার্টফোনটি মে মাসে চিনে লঞ্চ হয়েছে

HMD Global তাদের Nokia X6 স্মার্টফোনটিকে চিনে মে মাসে লঞ্চ করেছিল, আর এবার সামনে আসছে যে কোম্পানি এটিকে রিব্র্যন্ড করতে পারে, আর বলা হচ্ছে যে এই ডিভাইসটি সারা বিশ্বর বাজারে অন্য নামে লঞ্চ করা হবে।

Nokia X6 ফোনটি Nokia 6.1 Plus হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। আর এটি গিকবেচনের লিস্টিংয়ে দেখা গেছে। আর এর আগের খবর অনুসারে এটা জানা গেছে যে Nokia 6.1 Plus স্মার্টফোনটি 19 জুলাই হং কং য়ে লঞ্চ করা হতে পারে। আর এর পরে এই ডিভাইসটি সারা বিশ্বের জন্য লঞ্চ করা হতে পারে।

Nokia X6 স্মার্টফোনটির দাম

আমরা যদি এই ডিভাইসের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,299 মানে প্রায় 13,800টাকায় লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,499 মানে ভারতীয় মুদ্রায় 16,000টাকা। আর এর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়ন্টে দাম CNY 1,699মানে প্রায় 18,100টাকা। আর এই ডিভাইসটি আপনারা JD.com, Suning.com আর Tmall.com য়ের মাধ্যমে কেনা যেতে পারে। তবে এটি কবে পাওয়া যাবে সেই বিষয়ে এখনও কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি।

Nokia X6 স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করবে আর এর সঙ্গে এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হবে, আর এই ডিভাইসে 5.8 ইঞ্চির FHD+ 1080×2280 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসটি 2.5D কার্ভ গ্লাস ডিসপ্লে আর গোরিলা গ্লাস 3য়ের সুরক্ষা যুক্ত।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে বলতে হবে যে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে, যা 16 মেগাপিক্সাল আর 5মেগাপিক্সলাএর আলাদা সেন্সার যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজের বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে একটি 3060mAh য়ের ব্যাটারি আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo