Nokia 5.1 Plus এবার ভারতে আসতে চলেছে

Nokia 5.1 Plus এবার ভারতে আসতে চলেছে
HIGHLIGHTS

Nokia 5.1 Plus ফোনটি এবার আগামী কিছু দিনের মধ্যে ভারতে লঞ্চ করা হতে পারে, এই ডিভাইসটি নোকিয়ার পরবর্তী মোবাইল ফোন আর এটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হবে

বলা হচ্ছে যে নোকিয়া তাদের পরের স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করতে চলেছে। আর এই ফোনয়ি এবার খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে। কোম্পানি নোকিয়ার পরবর্তী স্মার্টফোনের বিষয়ে সোশাল মিডিয়াতে প্ল্যাটফর্মে একটি টিজা নিয়ে এসেছে আর এও দেখা গেছে যে নোকিয়ার এই ডিভাইসটি একটি গেমিং স্মার্টফোন হিসাবে আসবে। আর পরে অবশ্য এই টুইটটি সরিয়ে নেওয়া হয়। আর এই ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হিসাবে আসবে। অন্য একটি টিজারে এই পরবর্তী নোকিয়া ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

Nokia তাদের যে ডিভাইসটি সামনের সপ্তাহে লঞ্চ করতে চলেছে এই ডিভাইসটি Nokia 5.1 Plus হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে ভারতে Nokia 5.1 Plus এর মধ্যেই লঞ্চ হয়েছে। এই ফোনটির দামের বিশেয় তখন কিছু জানা যায়নি। আর এর মানে এই যে আগামী 24 সেপ্টেম্বর এই ফোনটির দামের বিষয়ে জানা যাবে। এই ফোনের দামের বিষয়ে সেই দিন দুপুর 2টোর সময়ে জানা যাবে। এই ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হবে। আর এই ফোনটি 15,000 টাকা দামের মধ্যে লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

Nokia 5.1 Plus ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

এই ডিভাইসটিতে কোম্পানি 5.86 ইঞ্চির ডিসপ্লে দিতে পারে আর এতে একটি 720×1520 পিক্সাল রেজিলিউশানের স্ক্রিন হবে। আর এর সঙ্গে এই ফোনে নচ থাকবে আর এও বলা হচ্ছে যে এটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন হবে। আর এর ব্যাটারি 3,000mAh য়ের।

আর এছাড়া এই ফোনে আপনারা একটি 2.0GHz মিডিয়াটেক হেলিও P23 বা হেলিও P60 প্রসেসার থাকতে পারে। আর এই ফোনে আপনারা একটি স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট পেতে পারেন। আর এই ফোনে কি রকমের চিপসেট থাকবে তা লিস্টিং থেকে জানা যায়নি।

এই ফোনটিতে 3GB,4GB বা 6GB র‍্যাম অপশান থাকতে পারে। আর এছাড়া এই ফোনের স্টোরেজের ক্ষেত্রে 64GB হতে পারে। আর এর মানে এই যে এই ফোনের 3GB র‍্যামের স্টোরেজ 32Gb  আর বাকি দুটি র‍্যামের স্টোরেজ 64GB হতে পারে। আর এউ ফোনের স্টোরেজ মাইক্রো SD কার্ডের মাধ্যমে বাড়ানো সম্ভব। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করবে আর এতে ছবি তোলার জন্য একটি 13MP রেয়ার  আর 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo