Nokia 5.1 Plus ফোনের নতুন ভেরিয়েন্ট ভারতে লঞ্চ হল, এর বিষয়ে সব কিছু জানুন

Nokia 5.1 Plus ফোনের নতুন ভেরিয়েন্ট ভারতে লঞ্চ হল, এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

Nokia 5.1 Plus ফোনটি 4GB,6GB র‍্যাম আর 64GB স্টোরজে ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আর এই স্মার্টফোনটির বিষয়ে সব কিছু আজকে আমরা এই আর্টিকেলে আপনাদের বলব

Nokia 5.1 Plus ফোনটি ভারতে কিছু সময়ের মধ্যে নতুন র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে কিছু নতুন র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আর আপনাদের বলে রাখি যে ভারতে Nokia 5.1 Plus ফোনের 4GB র‍্যাম আর 6GB র‍্যাম ভেরিয়েন্ট ছাড়া 64GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এবার এই ফোনটি ভারতে 3GB র‍্যাম আর 32GB স্টোরজে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটির আরও কিছু ভেরিয়েন্ট ভারতে কেনা যাবে আর এর আগের দুটি ভেরিয়েন্ট 7 ফেব্রুয়ারি কেনা জাবভে। আর এছাড়া অফলাইনে এই দুটি মডেল কনেয়া যাবে 12 ফেব্রুয়ায়রি থেকে। Nokia 5.1 Plus ফোনের প্রাথমিক দাম `14,499 টাকা নতুন ভেরিয়েন্ট আসায় দামে কোন পরিবর্তন হবেনা।

Nokia 5.1 Plus ফোনের নতুন ভেরিয়েন্টের দাম

আমরা যদি Nokia 5.1 Plus ফোনের বিষয়টি দেখি তবে এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেহ ভেরিয়েন্ট মাত্র 14,499 টাকায় কেনা যাবে। আর এছাড়া আপনারা 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি  16,499 টাকায় কিনতে পারবেন। আর এছাড়া এই দুটি ফোনের নতুন ভেরিয়েন্টে আপনারা তিনটি আলাদা আলাদা কালার পাবেন আর এগুলি হল গ্লসি ব্ল্যাক, গ্লসি হোয়াইট আর গ্লসি মিডনাইট ব্লু।

আমরা আপনাদের আগেই বলেছি যে আপনারা Nokia 5.1 Plus ফোনটির নতুন আর পুরনো দুটি ভেরিয়েন্ট নোকিয়া ইন্ডিয়ার সাইটে 7 জানুয়ারি থেকে কিনতে পারবেন আর এছাড়া আপনারা ফোনটি অফলাইনে কিনতে চাইলে 12ফেব্রুয়ায়রি থেকে এই ফোনটি কিনতে পারবেন।

এই ফোনের কিছু অফার্স যদি দেখা যায় তবে আপনাদের বলে রাখি যে এয়ারটেল এর সঙ্গে দারুন কিছু অফার দিয়েছে। আপনারা যদি Nokia 5.1 Plus মোবাইল ফোনটি কিনতে চান তবে আপআন্রা 2,000 টাকার ইন্সট্যান্ট ক্যাশ ব্যাক আর 240GB র এক্সট্রা ডাটা 12মাসের জন্য পাবেন আর এর জন্য আপনাদের 199টাকা, 249 টাকা আর 448 টাকার প্ল্যানের মধ্যে কোন একটি প্ল্যান নিতে হবে।

আমরা যদি Nokia 5.1 Plus ফোনটির 3GB র‍্যাম আর 32GB স্টোরহের ভেরিয়েন্টটির বিষয়ে বলি তবে এটী গত আগস্টে ভারতে আনা হয়েছিল, আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির দাম এবার কমেছে আর এর আমেন এই ফোনটি আপনারা এখন 10,599 টাকায় কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo