Nokia 5 ফোনটি স্কেচ, বার্ন আর ব্যান্ড টেস্ট পাস করল

Updated on 20-Dec-2017
HIGHLIGHTS

খুব সহজেই Nokia 5 এই টেস্টটি পাস করতে পেরেছে

একটি ইউটিউব চ্যানেলে Nokia 5 এর স্ক্র্যাচ, বার্ন আর ব্যান্ড টেস্টিং দেখানো হয়েছে। এটি নিশ্চিত যে এই ব্র্যান্ডের ব্র্যান্ডেড স্মার্টফোনটির পোর্টফোলিওতে মিড-রেঞ্জের নিচের দিকে আছে তবে এটি ফুল মেটাল বডির আর এর ডিজাইনটি দেখতে সলিড। আর ঠিক তেমনই এই ভিডিওতে দেখানো হয়েছে।

Nokia 5 সহজেই এই টেস্তী পাস করে গেছে, তার মানে এই যে HMD গ্লোবালের ইন সলিড ডিভাইসের সঙ্গে নোকিয়ার পুরনো ছবি বানিয়েছে, যা দিয়ে কোম্পানি পরিচিত ছিল।

ফোনের ক্যামেরা, LED ফ্ল্যাস, ফ্রন্ট স্ন্যাপার আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার গ্লাসের মধ্যে আছে, আর এর মাএ এই ডিভাইসে স্ক্র্যাচের সম্ভাবনা কমে যায়, আর এর নিচের দিকে প্লাস্টিক বিটস আছে। এর তাই যদি ডিভাইসটি পরে যায় তবে সাইডের ক্ষতি সব থেকে বেশি হয় আর প্লাস্টিক মেটালের তুলনায় বেশি সময় অব্দি চলে আর আশা করা যায় যে Nokia 5 পরে গেলে তাড়াতাড়ি বেন্ড হবেনা।

ডিভাইসের ফ্রন্ট বা ব্যাকে পুশ করলেও এটি বেন্ড হয়না। বার্ন টেস্টের জন্য এটি অন্যান্য ফোনের যা LCD স্ক্রিন যুক্ত তার থেকে বেশি ভাল পারফর্মেন্স করবে । এই ফোনের ফ্রন্টে Mohs স্কেল ছোট লেবেলে স্ক্যরাচ হয়ে যা গোরিলা গ্লাসের সঙ্গে যেকোন ডিভাইসের জন্য স্ট্যান্ডার্ড।

সোর্সঃ 

Connect On :