Nokia 3 ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাবে

Nokia 3 ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাবে
HIGHLIGHTS

HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas তার নিজের টুইটার অ্যাকাউন্টে একজন ইউজারের প্রশ্নের উত্তরে এই বিষয়টি সুনিশ্চিত করেছেন

নোকিয়া ফোনের বেশি বিক্রি হওয়ার একটি বর কারন জে সঠিক সময়ে এই ফোনটিতে সফটোয়্যার আপডেট হয়। আর এবার কোম্পানি তাদের আরও একটি ফোনের আপডেটের কথা জানিয়েছে। Nokia 8 ফোনটি অফিসিয়ালি ওরিওর আপডেট পেয়েছে আর এবার আরও অন্যান্য নোকিয়া ফোন এই আপডেটের জন্য অপেক্ষায় আছে।

Nokia 3 ফোনটি অক্টোবর মাসে 7.1.2 আপডেট পাবে বলা হয়েছিল আর এবার এই আপডেটটি এই ডিভাইসে এখন অব্দি দেখা যায়নি ডিভাইসটি এখনও অ্যান্ড্রয়েড 7.0 তে কাজ করে, কিন্তু এই নিয়ে ডিভাইসটিতে সমস্যা হচ্ছে এরকম খবর পাওয়া পরে এবার এই ডিভাইসে 7.1.2 এর আপডেটের বদলে সোজা অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাওয়া যাবে। HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas তার নিজের টুইটার অ্যাকাউন্টে একজন ইউজারের প্রশ্নের উত্তরে এই বিষয়টি সুনিশ্চিত করেছেন।

তবে এখনও এই আপডেটের রিলিজের জন্য কোন ডেট দেওয়া হয়নি। যদি 7.1.2 এর আপডেটের দেরি হওয়ার কারন মিডিয়াটেকের চিপ একটি বড় সমস্যা ছিল তবে Nokia 3 তে ওরিওর আপডেটের জন্য আরও একটি অপেক্ষা করতে হতে পারে। 

Nokia 3 ফোনটিতে 5 ইঞ্চির ডিসপ্লে আছে যা গোরিলা গ্লাস যুক্ত। এই ফোনটি মিডিয়াটেক  6737 SoC তে কাজ করে। এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ডিভাইসের ব্যাটারি 2650mAh এর। এই ফোনটিতে প্রাইমারি আর সেকেন্ডারি ক্যামেরা দুটিই 8 মেগাপিক্সালের। 

Digit.in
Logo
Digit.in
Logo