Nokia 8 আর Nokia 3 এর জন্য নতুন সিকিউরিটি আপডেট চালু হয়ে গেছে

Updated on 09-Feb-2018
HIGHLIGHTS

Nokia 8 এর আপডেট সাইজ 87MB আর Nokia 3 এর আপডেট সাইজ 80MB

HMD তাদের Nokia 8 আর Nokia 3 স্মার্টফোন গুলির জন্য নতুন আপডেট দেওয়া শুরু করে দিয়েছে। Nokia 8 এর আপডেট সাইজ 87MB আর Nokia 3 এর আপডেট সাইজ 80MB। এই দুটি সিকিউরিটি আপডেটস যা ফেব্রুয়ারি মাসের জন্য অ্যান্ড্রয়েড ফিক্স করেছে। আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন

একটি বিষয়ে ফোকাস করার দরকার যে এই ফাঁকে মিডিয়া ফ্রেমওয়ার্কে থাকা সিকিউরিটির জন্য ফিক্স আছে। Nokia 8 ফোনটির আপডেট বর্তমানে ভারত আর জর্ডনের অ্যান্ড্রয়েড 8.0 ওরিও যুক্ত ইউনিটের জন্য পাওয়া যাচ্ছে, আর সেখানে Nokia 3 এর আপডেট এই সময় শুধু ভারতেই পাওয়া যাবে।

Nokia 8 এর স্পেসিফিকেশানে একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 13MP’র ডুয়াল রেয়ার ক্যমেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ডিভাইসটির ব্যাটারি 3,090 mAh এর। যা কুইক চার্জ 3.0 সাপোর্ট করে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটি IP54 সার্টিফায়েড।

Nokia 3 স্মার্টফোনটিতে 5 ইনির ডিসপ্লে আছে, যা গোরিলা গ্লাস কভার যুক্ত। এই ফোনটিতে মিডিয়াটেক 6737 SoC দেওয়া হয়েছে। এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটির প্রাইমারি আর সেকেন্ডারি দুটি ক্যামেরাই 8 মেগাপিক্সালের।

সোর্সঃ

Connect On :