Nokia 3, 5 আর 6, 2017’র শেষ অব্দি অ্যান্ড্রয়েড ওরেওর আপডেট পাবে

Nokia 3, 5 আর 6, 2017’র শেষ অব্দি অ্যান্ড্রয়েড ওরেওর আপডেট পাবে
HIGHLIGHTS

সম্প্রতি একটি ইন্টারভিউতে HMD অফিসিয়াল বলেছিল যে Nokia’র এই তিনটি স্মার্টফোন 2017’ সালের শেষ অব্দি অ্যান্ড্রয়েড ওরেওর আপডেট পাবে, Nokia 8 ফোনটিও সম্প্রতি টুইটারে ওরিওর আপডেটের সঙ্গে দেখা গেছে

HMD Global এর অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড আর ইন্দোনেশিয়ার জেনারেল ম্যানেজার Mark Trundle জানিয়েছেন যে, Nokia 3, 5 আর Nokia 6 এই বছরের শেষ অব্দি অ্যান্ড্রয়েড ওরেওর আপডেট পাবে। GadgetGaul আর Nokianesia এর সঙ্গে ইন্টারভিউতে Trundle এই কথাটি বলেছেন যে এই তিনটি ফোনই এই বছরের ক্রিসমাসের আগে ওরিওর আপডেট পাবে।

সম্প্রতি কোম্পানির চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas লেটেস্ট ফ্ল্যাগশিপ Nokia 8 এর জন্য অ্যান্ড্রয়েড ওরিওর আপডেটের একটি টিজার পোস্ট করেছিলেন। তিনি টিজারে একটি ছবি পোস্ট করেছিলেন যাতে, Nokia 8 অ্যান্ড্রয়েড ওরেওর আপগ্রেডেশের সঙ্গে দেখানো হয়েছিল। তিনি বলেছিলেন যে, Nokia 3, 5 আর 6 স্মার্টফোন গুলিও খুব তাড়াতাড়ি ওরিওর আপডেট পাবে।

Nokia ছাড়া Sony, OnePlus, Motorola আর অন্যান্য কিছু স্মার্টফোন তৈরির কোম্পানি তাদের সেই সব ডিভাইসের কথা বলেছে যারা অ্যান্ড্রয়েড ওরেওর আপডেট পাবে। Nokia, 26 সেপ্টেম্বর তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Nokia 8 ভারতে লঞ্চ করেছে।

Nokia 8 ফোনটিতে 5.3 ইঞ্চির QHD স্ক্রিনের সঙ্গে ‘অলঅয়েল অন’ ডিসপ্লে দেওয়া হয়েছে যা গোরিলা গ্লাস 5 দিয়ে প্রোটেক্টেড। এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 835, 4GB র‍্যাম আর 64GB ইন্টারনালস্টোরেজের সঙ্গে দেওয়া হয়েছে। যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যাবে। এই ডিভাইসে 13MP’র ডুয়াল্ল ক্যামেরা ZEISS অপ্টিকালের সঙ্গে দেওয়া হয়েছে। Nokia 8 ফোনটিতে 3,090mAh এর ব্যাটারি আছে যা কুইক চার্জ 3.0 সাপোর্ট করে আর এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড 7.0 নোউগাটে চলে। 

Digit.in
Logo
Digit.in
Logo