নোকিয়ার সব থেকে সস্তার 4G VoLTE অ্যান্ড্রয়েড স্মার্টফোনে পাওয়া যাচ্ছে শক্তিশালী বড় ব্যাটারি, আসুন দেখা যাক কেমন সেই ব্যাটারি

নোকিয়ার সব থেকে সস্তার 4G VoLTE অ্যান্ড্রয়েড স্মার্টফোনে পাওয়া যাচ্ছে শক্তিশালী বড় ব্যাটারি, আসুন দেখা যাক কেমন সেই ব্যাটারি
HIGHLIGHTS

এই ফোনটিতে 5-ইঞ্চির LTPS TFT ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ডিসপ্লের রেজিলিউশান HD’র

এইচএমডি গ্লোবাল বাজারে নিজেদের বাজেট অ্যান্ড্রয়েড স্মার্টফোন Nokia 2 লঞ্চ করে দিয়েছে। এই স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 212 চিপসেট আর 1GBর‍্যাম যুক্ত। এই ফোনটিতে 8GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়া এই ফোনটিতে 5-ইঞ্চির LTPS TFT ডিসপ্লেও দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজিলিউশান HD। এই ফোনটিতে 4100mAh এর ব্যাতারি দেওয়া হয়েছে। তবে আসুন দেখা যাক যে আমাদের এই নতুন নোকিয়া ফোনটি প্রথম দেখে কেমন লেগেছে। 

ব্যাটারি

কোম্পানি দাবি করেছে যে Nokia 2 ইউজারকে দুদিনের ব্যাটারি লাইফ দেবে। আর এর জন্য কোম্পানি এই ফোনটিতে LTPS প্যানেল দিয়েছে। এই টেকনলজি আপনি হাই এন্ড ডিভাইসে দেখতে পাবেন। এই টেকনলজির মাধ্যমে ভাল ডিসপ্লে রেজিলিউশানের সঙ্গে ব্যাটারিও কম খরচ হয়। এই ফোনে থাকা ব্যাকগ্রাউন্ড সফটোইয়্যারটি ব্যাটারি ব্যাকআপও বাড়িয়ে দেয়।

 

ক্যামেরা

Nokia 2 ফোনটিতে ইউজাররা 8MP’র রেয়ার ক্যামেরা আর 2MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাচ্ছে। এটি একটি বাজেট ডিভাইস হওয়ায় আমাদেরও সেই দৃষ্টিভঙ্গিতেই ফোনটিকে দেখা উচিত। আমারা এই ফোনটির রেয়ার ক্যামেরা ব্যবহার করে দেখেছি আর আমাদের তা ঠিক আছে বলে মনে হয়েছে।  

পারফরমেন্স

যেহেতু Nokia 2 একটি বাজেট ফোন তাই এটি ব্যবহার করলেই এটি কেমন তা আপনারা জানতে পারবেন। এটি একটু স্লো। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo