Nokia 2 ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেট পাবে, মেমারি ম্যানেজমেন্ট ফিচার্স থাকবে এই ফোনটিতে

Nokia 2 ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর আপডেট পাবে, মেমারি ম্যানেজমেন্ট ফিচার্স থাকবে এই ফোনটিতে
HIGHLIGHTS

Juho Sarvikas‏, Nokia 2 ইউজার্সের টুইটের রিপ্লাই করেছিলেন, তিনি এই আপডেটের সময় কবে তা বলেননি, সম্প্রতি Nokia 5 আর Nokia 6 ফোন দুটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও বিটা আপডেট পাওয়া শুরু করেছিল, আর সেখানে Nokia 3 ফোনটি এই আপডেট এখনও পায়নি

HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas জানিয়েছেন যে Nokia 2 ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট পাবে। তিনি এই আপডেট কবে পাওয়া যাবে সেই বিষয়ে কোন তারিখ জানাননি। তবে তিনি এটা বলেছেন যে এই আপডেটে মেমারি মেজারমেন্ট ইম্প্রুভমেন্ট ফিচার্স থাকবে, এই ফিচারটি থাকার জন্য ফোনের 1GB র‍্যাম থাকা দরকার। 

Juho Sarvikas‏ টুইটারের মধ্যেমে এই বিষয়ে জানিয়েছে। Nokia 2 ফোনটির র‍্যাম 1GB আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 রিলিজ সাপোর্টেড হবে তবে এটি অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) প্রোগ্রামে মুভ করা যাবেনা তবে অ্যান্ড্রয়েড গো মেমারি মেজারমেন্ট ইম্প্রুভমেন্ট যুক্ত হবে। 

এই টুইট থেকে জানা গেছে যে ভবিষ্যতে 1GB র‍্যামের সঙ্গে লঞ্চ হওয়া ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 আর অয়ান্ড্রয়েড ওরিও (গো এডিশান) সাপোর্ট করতে পারবে যার ফলে Nokia 1 ফোনটির রিউমার দেখা গেছিল।

Juho Sarvikas‏, Nokia 2 ইউজার্সের টুইটের রিপ্লাই করেছিলেন, তিনি এই আপডেটের সময় কবে তা বলেননি, সম্প্রতি Nokia 5 আর Nokia 6 ফোন দুটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও বিটা আপডেট পাওয়া শুরু করেছিল, আর সেখানে Nokia 3 ফোনটি এই আপডেট এখনও পায়নি।

সোর্সঃ 

 

Digit.in
Logo
Digit.in
Logo