Nokia 2 ফোনটি FCC সার্টিফিকেশান পেল

Updated on 14-Aug-2017
HIGHLIGHTS

Nokia 2 কে HMD Global এর এন্ট্রি লেভেল স্মার্টফোন বলে মনে করা হচ্ছে, এর দাম Nokia 3 এর থেকে কম হতে পারে, এই স্মার্টফোনটি 4টি আলাদা ভেরিয়েন্টে দেখা গেছে আর এটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে যুক্ত হবে

HMD Global এর Nokia 2 একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে আর এই বিষয়ে এর আগে বেশ কিছু লিক সামনে এসেছে। এই স্মার্টফোনটি FCC’র সার্টিফিকেশান পেয়েছে। এর এটি 4টি ভেরিয়েন্টে পাওয়া যাবে। নোকিয়া ২ এর চারটি মডেল নম্বর জানা গেছে, TA-1007, TA-1023, TA-1029 আর TA-1035 তবে এখনও অব্দি এই স্মার্টফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা যায় নি।আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)
Nokia 2 কোন মিস্ট্রি ডিভাইস নয় এটি গ্রিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। অনুমান করা হচ্ছে যে এর দাম নোকিয়া ৩ এর থেকে কম হবে আর এটি স্ন্যাপড্র্যাগন 210 চিপস্টেক আর 1GB র‍্যাম যুক্ত হবে। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলবে। লিক হওয়া ছবি অনুসারে এই ফোনটির ডিজাইন Lumia 620’র মতন দেখতে। কোম্পানির অন্য হ্যান্ডসেটে অন স্ক্রিন অ্যান্ড্রয়েড নেগিভেশান বটনও দেওয়া হয়েছে। 

এই স্মার্টফোনটিতে 5 ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা 720p এর HD রেজিলিউশান যুক্ত হবে। এই ডিভাইসে 8MP’র প্রাইমারি ক্যামেরা আর 5MP’র সেকেন্ডারি ক্যামেরা থাকবে। এই ডিভাইসের ব্যাটারি 2800mAh এর হবে আর এটি একটি বাজেট ডিভাইস হবে যা অন্য স্মার্টফোন তৈরি কোম্পানি কে প্রতিযোগিতা দেবে।

নোকিয়া 2 এর FCC সার্টিফিকেশান থেকে অনুমান করা যায় যে এইস মারতফোনটি কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোন Nokia 8 এর সঙ্গে লঞ্চ হতে পারে। 16 আগস্ট লন্ডনে ফিনল্যান্ডের কোম্পানি HMD Global, Nokia ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। অনুমান করা হচ্ছে যে এই স্মার্টফোনটি 5.3ইঞ্চির কার্ভড HD ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক, 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে।

Nokia 8 স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটপের সঙ্গে Zeiss পার্টনার্শিপ আবার আসতে পারে। এই স্মার্টফোনটির দাম €589 (প্রায় Rs 44,500) হবে বলে মনে করা হচ্ছে। Nokia 2, FCC সার্টিফিকেশানের থেকে এই রকম অনুমানও করা হচ্ছে যে HMD Global তাদের এন্ট্রি লেভেল আর ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি এক সময়ই লঞ্চ করবে। 

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

Connect On :