Nokia 2 এর ছবি সামনে এল, এটি Nokia 8 এর সঙ্গে লঞ্চ হতে পারে

Updated on 08-Aug-2017
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে Nokia 2 কোয়াড কোর কোয়াল্কম প্রসেসার আর 1GB র‍্যাম যুক্ত হবে

Nokia 2 স্মার্টফোনটির কিছু ছবি অনলাইনে লিক হয়েছে। কিন্তু এই লিক হওয়া ছবি গুলোর মধ্যে কোথাউ Nokia’র কোন ব্র্যান্ডিং দেখা যায়নি। এই ফোনটি Nokia 2 এর এর আগের লিক হওয়ার রেন্ডারের মতন দেখতে। এই ছবিটি খুব একটা পরিষ্কার নয়, তবে এই ছবিটিতে এই ফোনের রেয়ার ক্যামেরা দেখা গেছে যা Nokia 3 এর মতন। leakster, FCC পেজে এই ছবিটি লিক করেছে। এর কোড TA-1029। এর সঙ্গে এও জানা গেছে যে এই ফোনটি FCC অ্যা প্রুভালও পেয়েছে আর এটি হয়ত এবার অফিসিয়ালি লঞ্চ হওয়ার জন্য অপেক্ষা করছে। আরক্ম কিছু গুজবও শোনা গেছে যে HMD Global 16 আগস্ট Nokia 8 এর সঙ্গে এই ফোনটিও লঞ্চ করতে পারে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (৮ ই আগস্ট)

এই ফোনটিকে গ্রিকবেঞ্চের লিস্টিং এও দেখা গেছে। এখানে এটি সিঙ্গেল কোর টেস্টে 422 পয়েন্ট আর মাল্টি কোর টেস্টে 1146 পয়েন্ট পেয়েছে। লিস্ট অনুসারে এই ডিভাইসটি 1.27GHz কোয়াড কোর প্রসেসার যুক্ত হতে পারে। আর এতে কোয়াল্কমের ARM কোর্স আছে। যদি এই লিস্ট সঠিক হয় তবে Nokia 2 কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 210 বা 212 প্ল্যাটফর্মে চলবে। এই লিস্টে এও জানা গেছে যে এই ফোনটি 1GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে চলবে।

এই সময় আমাদের কাছে Nokia 2 এর ফুল স্পেশিফিকেশান আর লঞ্চ ডেটের বিষয়ে সব খবর নেই। আমরা এখানে নোকিয়ার ফ্ল্যাগশিপ স্মার্টফোন  Nokia 8 এর বিষয়ে জানাচ্ছি। অনুমান করা হচ্ছে যে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক যুক্ত হবে আর এটি 16 আগস্ট লঞ্চ হবে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটিতে 5.3 ইঞ্চির QHD ডিসপ্লে, 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ থাকবে। এটি প্রিমিয়াম সেগমেন্টের OnePlus 5 আর Samsung Galaxy S8 কে প্রতিযোগিতায় ফেলবে। এই ফোনটি কার্লজাইসের লেন্সের সঙ্গে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে।

সোর্সঃ

Connect On :