Nokia 2 এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি নভেম্বরে লঞ্চ হবে

Nokia 2 এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি নভেম্বরে লঞ্চ হবে
HIGHLIGHTS

Nokia 2 স্মার্টফোনটি HMD Global এর সস্তা ফোন হবে, এই ডিভাইসে অন-স্ক্রিন বটন থাকবে আর এটি 4000mAh এর ব্যাটারি যুক্ত হবে

HMD Global এর এন্ট্রি লেভেল স্মার্টফোন Nokia 2 নভেম্বরে লঞ্চ হতে পারে। এই ডিভাইসের লঞ্চের বিষয়ে খবর Nokia’র মায়ানমারের ফেসবুক পেজে দেখা গেছে আর GSMArena’র রিপোর্ট অনুসারে এখন অন্য বাজারে এই ডিভাইসটি লঞ্চ হবার কোন খবর পাওয়া যায়নি।

HMD Global এর এখনকার স্মার্টফোনের লাইনআপে Nokia 3, Nokia 5, Nokia আর Nokia 8 আছে। কোম্পানির এই লাইনআপে দুটি নতুন স্মার্টফোন নিয়ে আসতে পারে। এর মধ্যে একটি ডিভাইস এন্ট্রি লেভেল Nokia 2 আর অন্য ডিভাইসটি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ Nokia 9 হতে পারে। Nokia 9 কে Nokia 2 এর আগে লঞ্চ করা হতে পারে আর দুটি হ্যান্ডসেটই এই বছরের শেষ অব্দি লঞ্চ হতে পারে।

এই ফোনের ফিচার্স কেমন সেই বিষয়ে যদি বলতে হয় তবে Nokia 2 ফোনে 4.7 ইঞ্চির HD ডিসপ্লে থাকবে আর এটি কোয়াল্কমের এন্ট্রি লেভেল স্ন্যাপড্র্যাগন 210 চিপস্টিক যুক্ত হবে। এই স্মার্টফোনে 1GB র‍্যাম আর 8GB স্টোরেজ থাকবে। Nokia 2 ফোনটিতে 8MP’র প্রাইমারি ক্যামেরা আর 5MP’র সেলফি ক্যামেরা আছে। এই ফোনে সফটোয়্যার নির্ভর নেগিভেশান বটন থাকবে আর সেখান কোম্পানির অন্য ডিভাইসে ক্যাপাসেটিভ নেগিভেশান কিজ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে 4000mAh এর ব্যাটারি আছে যা সোজাসুজি Xiaomi’র সব থেকে বেশি বিক্রিত Redmi 4 কে প্রতিযোগিতায় ফেলবে আর স্পেশিফিকেশানের ক্ষেত্রে Moto E4 সিরিজকে প্রতিযোগিতায় ফেলবে।

অন্য দিকে, Nokia 9 বেজেল-লেস ডিজাইন আর অন-স্ক্রিন বটনের সঙ্গে আসবে। দুটি স্মার্টফোনেরই রেন্ডার্স লিক হয়েছে আর এই সেগমেন্টে অনেক ডিভাইসকে প্রতিযোগিতায় ফেলতে HMD Global কে এই ফোনটি সাহায্য করবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo