নোকিয়ার এই সব থেকে সস্তার এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি এবার এখানে সেলের জন্য পাওয়া যাচ্ছে

নোকিয়ার এই সব থেকে সস্তার এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি এবার এখানে সেলের জন্য পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Nokia 2 স্মার্টফোনটি USতে প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে, যা Amazon, B&H, আর Best Buy এর মাধ্যমে বুক করা যেতে পারে, এই স্মার্টফোনটির দাম প্রায় $99 হবে

অক্টোবর মাসের শেষে HMD Global এর এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড স্মার্টফোন Nokia 2  অফিসিয়ালি নিয়ে এসেছে। এটি একটি সস্তার ফোন। এই ফোনটি রাশিয়া আর দক্ষিণ আফ্রিকাতে পাওয়া যাচ্ছে আর এবার মনে হচ্ছে যে এই ফোনটির পরবর্তী ব্যাচ USতে নিয়ে আসা হয়েছে।  

Nokia 2 স্মার্টফোনটি USতে প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে যা Amazon, B&H, আর Best Buy দিয়ে বুক করা যাচ্ছে। এই স্মার্টফোনটির দাম $99 হবে। আপনি আনলক ডিভাইস কিনলেও এটা অবশ্যই আপনাদের মনে রাখা দরকার যে এই ডিভাইসটি শুধু GSM বেস কেরিয়ার আর AT&T আর T-Mobile ইত্যাদির সঙ্গে ব্যবহার করা যায়। এই ডিভাইসটি সিপ্রেন্ট বা বিরিজোনে কাজ করে না।  

Nokia 2 স্মার্টফোনটিতে 4,100 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ডিভাইসে 5 ইঞ্চির 720p ডিসপ্লে আছে। এই ডিভাইসের র‍্যাম 1GB আর স্টোরেজ 8GB। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 212 চিপসেট যুক্ত। এর প্রাইমারী ক্যামেরা 8 MP’র আর এটি LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ফোনটির সেলফি ক্যামেরা 5 MP’র।

তবে এখনও পর্যন্ত Nokia 2 স্মার্টফোনটির রিলিজ ডেটের খবর পাওয়া যায়নি। আশা করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি রিলিজ করা হবে।

সোর্সঃ  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo