Nokia 2 আর Nokia 9 এর ডিজাইন লিক হল, ফোন দুটি আগামী মাসের মধ্য লঞ্চ হবে

Nokia 2 আর Nokia 9 এর ডিজাইন লিক হল, ফোন দুটি আগামী মাসের মধ্য লঞ্চ হবে
HIGHLIGHTS

Nokia 2 স্মার্টফোন HMD Global এর এন্ট্রিলেভেল স্মার্টফোন হবে আর এর দাম হবে Rs 8,000 আর Nokia 9 একটি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইস হবে যা Galaxy Note 8 আর LG V30কে প্রতিযোগিতায় ফেলবে

HMD Global এর পরবর্তী স্মার্টফোন Nokia 2 আর Nokia 9 এর ছবি ইন্টারনেটে লিক হয়েছে। আশা করা হচ্ছে যে HMD Global এই ফোন গুলি তাদের লাইনআপে নিয়ে এসেছে, যাতে Nokia 3, Nokia 5, Nokia 6 আর Nokia 8 আছে। তবে Nokia 9 আর Nokia 2 এর বিষয়ে এর আগেও কিছু লিক সামনে এসেছিল, তবে এই লিকটি একটু বেশি বিশ্বাসযোগ্য।

Baidu এ Nokiapoweruser  এর দেওয়া একটি ছবিতে এই ফোন দুটির ডিজাইনের আভাস পাওয়া গেছে। এই ফোন গুলি 3D গ্লাস ব্যাকে থাকবে আর ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে। এই লিক হওয়া ছবিতে Zeiss লেন্সের সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা গেছে। আর এর সঙ্গে এর রেয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। এই ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ Nokia 8 এর থেকে বেশি উন্নত।

Nokia 9 ফোনটিতে বেজেলস আর টপ ডিজাইন দেওয়া হয়েছে এতে OLED ডিসপ্লে আছে। বলা হচ্ছে যে এই ফোনে 6GB আর 8GB র‍্যামের অপশান থাকবে। আর এই ফোনের ইন্টারনালস্টোরেজ 128GB হবে। এই ফ্ল্যাগশিপ ডিভাইসে IP68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স আর আইরিশ স্ক্যানার থাকবে। Nokia 9 এর দাম €749 (প্রায়Rs 57,500) হতে পারে।

Nokia 2 স্মার্টফোনটি HMD Global এর অ্যান্ড্রয়েড স্মার্টফোনের লাইনআপে পরবর্তী এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে। এই হ্যান্ডসেটে  5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 212 মোবাইল চিপস্টেক, 1GB র‍্যাম আর 16GB স্টোরেজ যুক্ত। আর এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এই ফোনের রেয়ার ক্যামেরা 8 মেগাপিক্সালের আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সালের।

এন্ট্রিলেভেল Nokia 2 Finnish কোম্পানির HMD Global এর এরকম প্রথম ডিভাইস হবে যা অন-স্ক্রিন অ্যান্ড্রয়েড নেগিভেশান বটন যুক্ত, Nokia 2 এর অফিসিয়াল রেন্ডার Evan Blass শেয়ার করেছেন যে এই ফোনটি 4000mAh এর ব্যাটারি যুক্ত হবে। Nokiapoweruser বলেছে যে Nokia 2 সেপ্টেম্বরের সেশে বা অক্টোবরের শুরুর দিকে ভারতে লঞ্চ করা হবে আর এর দাম Rs 7,999 হবে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo