Nokia 106 ফিচার ফোনটি 15.7 ঘন্টার টক টাইমের সঙ্গে 1,299 টাকায় ভারতে লঞ্চ হল

Nokia 106 ফিচার ফোনটি 15.7 ঘন্টার টক টাইমের সঙ্গে 1,299 টাকায় ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

HMD গ্লোবাল বলেছে যে Nokia 106 ফোনটি ক্লাসিক স্নেক গেম আর LED টর্চের সঙ্গে এসেছে আর এই ফোনে 2000 টির মতন কন্ট্যাক্ট সেভ করা যায়

বৈশিষ্ট্য

  • Nokia 106 ফিচারফিনটি 1,299 টাকায় লঞ্চ করা হয়েছে
  • এই ফোনটি 15.7 ঘন্টা পর্যন্ত টক টাইম আর 21 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে
  • এই ফোনটি ক্লাসিক স্নেক Xenzia গেমের সঙ্গে এসেছে

 

ফিচার ফোনের প্ল্যাটফর্মে আরও একটি ফিচার ফোন এসে হাজির হল, HMD গ্লোবাল এই বছর তাদের নোকিয়া ব্র্যান্ডের সঙ্গে নতুন Nokia 106 1,299 টাকায় লঞ্চ করেছে। কোম্পানির তরফে বলা হয়েছে যে এই ফোনটিতে 15.7 ঘন্টা পর্যন্ত টক টাইম পাওয়া যাবে আর এর সঙ্গে এই ফোনে 21 দিনের স্ট্যান্ডবাই টাইম দেওয়া হবে। আর এই Nokia 106 ফোনটি ডার্ক গ্রে কালারে সারা দেশের বড় মোবাইল রিটেলার আর Nokia.com থেকে কেনা যাবে।

HMD গ্লোবালের ভাইস প্রেসিডেন্ট আর কান্ট্রি হেড ইন্ডিয়া Ajey Mehta এক জায়গায় বলেছনে যে, “ ভারত ফিচার ফোনের বাজারে একটি গুরত্বপূর্ণ নাম। এখানে ক্রেতারা অসাধারন ব্যাটারি লাই, আর সাধারন ইনটারফেস আর ভরসাযোগ্য ব্র্যান্ডের থেকে দারুন ডিউরেবিলিটি চায়। Nokia ফোন এই সমস্ত কোয়ালিফিকেশান সম্পূর্ণ করে আর তারা Nokia 106 ফিচার ফোনটি ভারতে নিয়ে এসেছে আর আশা করছি যে এখানে অনেক কাস্টমারদের কাছে থাকবে”।

Nokia 106 ফিচার ফোনটি বার ডিজাইনের আর এটি পলিকার্বনেট বডি যুক্ত। কোম্পানি বলেছে যে এই ফোনটি ভাল করে সব বটনের মধ্যে স্পেস দিয়ে তৈরি করা হয়েছে যাতে সহজেই টেক্সট করা যায়। এই ফোনটিতে স্নেক Xenzia গেমও আছে আর এই ফোনের ফোন বুক 2000 টি পর্যন্ত কন্ট্যাক্ট সেভ করতে পারে। আর এই ফোনে LED টর্চ আছে আর এই ফোনে ইন-বিল্ড FM রেডিও আছে আর এই ফোনটি 500 টি পর্যন্ত মেসেজ সেভ করতে পারে।

অক্টোবর মাসে HMD গ্লোবাল Nokia 8110 4G ফোনটি লঞ্চ করেছিল যা “ব্যানানা ফোন” নামেও ভারতে পরিচিত। এই ফোনটিতে গুগল অ্যাসিস্টেন্ট, গুগল ম্যাপ আর গুগল সার্চের মতন অ্যাপ আছে। আর এই ফোনে ফেসবুক, টুইটার আর অন্য সোশাল মিডিয়া অ্যাপও আছে যা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যায়। আর এই ফোনটি KaiOS মিড্যা অ্যাপে চলে যা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যায়। আর ভারতে এছাড়া আর যে দুটি ফিচার ফোন আছে যা Kai OS য়ে চলে তা হল জিও ফোন আর জিওফোন 2।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo