Nokia 1 ফোনটি ভারতে এপ্রিল সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করল

Nokia 1 ফোনটি ভারতে এপ্রিল সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করল
HIGHLIGHTS

Nokia 1 ফোনটি এই বছরের প্রথমে অনুষ্ঠিত হওয়া MWC 2018তে প্রথম দেখা গেছিল আর এই ডিভাইসটি সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে

HMD গ্লোবাল তাদের দাবি রক্ষা করেছে। আসলে তারা তাদের নতুন ফোন Nokia 1য়ের জন্য সময়ের মধ্যে সফটোয়্যার আপডেট দিয়েছে। লেটেস্ট স্মার্টফোন Nokia 1য়ের নতুন আপডেট দেওয়া শুরু হয়েছে। এন্ট্রি লেভেল Nokia 1 স্মার্টফোনটি এপ্রিল সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করেছে। এই আপডেটটি প্রায় 142MB’ আর এটি সম্পূর্ণ সিস্টেমে স্টেবেল উন্নতি ফোকাস করে। রিপোর্ট অনুসারে ভারত আর ইরাকে Nokia 1 ফোনটির এই আপডেট এসে গেছে।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

Nokia 1 ফোনটি এ বছরের শুরুতে MWC 2108 সালে লঞ্চ করা হয়েছিল। আর ভারতে এই ডিভাইসটি সম্প্রতি লঞ্চ করা হয়েছে। এই অ্যান্ড্রয়েড এডিশান স্মার্টফন্তির দাম 5,499 টাকা। এটি অ্যান্ড্রয়েড (গো এডিশান)য়ে চলে আর এই স্মার্টফোনটির সর্বাধিক গুগল অ্যাপের হাল্কা ভার্সানের জন্য উপযুক্ত। অ্যান্ড্রয়েড অপারেটিং সসিটেমের ভার্সানটি এন্ট্রি-লেভেল স্মার্টফোনে ইউজার্সদের ভাল অভিজ্ঞতা দেয়।

এই স্মার্টফোনটি 4.50 ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর এর পিক্সাল 480×854। এই স্মার্টফোনটি একটি কোয়াড কোর প্রসেসার যুক্ত আর যার ক্লক স্পিড 1.1GHz আর এছাড়া এই স্মার্টফোনটির র‍্যাম 1GB আর এর ইন্টারনাল স্টোরেজ 8GB। এই স্মার্টফোনটিতে 5মেগাপিক্সালের রেয়ার আর 2 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। এই স্মার্টফোনটি 4G কানেক্টিভিটির সঙ্গে ডুয়াল সিম আর একটি আলদা মাইক্রোএসডি কার্ড স্লট যুক্ত। এই স্মার্টফোনটিতে একটি 2150mAhয়ের ব্যাটারি আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড GO এডিশানের প্রিলোডেড ভার্শানের সঙ্গে লঞ্চ হয়েছে। মানে এই স্মার্টফোনটিতে আগে থেকে Google Assistant Go, Gmail, Google Files Go, Google Maps Go, YouTube gO য়ের মতন অ্যাপ আছে। আর এই ডিভাইসটি ভারতে রেড আর ডার্ক ব্লু কালারে লঞ্চ করা হয়েছে। 

Digit.in
Logo
Digit.in
Logo