অন্যান্য বাজারেও Nokia X6 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে

অন্যান্য বাজারেও Nokia X6 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

অনুমান করা হচ্ছে যে কোম্পানি Nokia 5 (2018), Nokia 3 (2018)আর Nokia 2 (2018)’র কথাও ঘোষনা করবে

HMD Global এই সপ্তাহে চিনে তাদের Nokia X6 স্মার্টফোনটি লঞ্চ করেছে। আর কোম্পানি এখনও এটা জানায়নি যে এই ডিভাইসটি চিন ছাড়া আর কোথাউ লঞ্চ করা যাবে কিনা। নতুন গুজব অনুসারে কোম্পানি Nokia X6 স্মার্টফোনটিকে অন্য বাজ্রে লঞ্চ না করলে কোম্পানি X সিরিজের দুটি নতুন স্মার্টফোন নিয়ে আসবে। আর এই স্মার্টফোন গুলি কোম্পানি এই বছরের শেষের মধ্যে লঞ্চ করবে।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

গুজব যদি সত্যি হয় তবে HMD এই বছরের শেষের মধ্যে Nokia X5 আর Nokia X7 স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এই দুটী ডিভাইসের স্পেসিফিকেশানের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। কারন এই দুটি কোম্পানির নতুন ফোন হবে তাই এই ডিভাইস গুলিতে Nokia X6 য়ের মতন নচ ডিসপ্লে ফিচার থাকতে পারে।

Nokia X5 আর X7 নাম থেকে এটা অনুমান করা যাচ্ছে যে X5 য়ে X6 য়ের তুলনায় কম স্পেসিফিকেশান থাকবে আর Nokia X7 ফোনে উন্নত স্পেসিফিকেশান থাকার কথা। HMD Global 29 মে একটি ইভেন্টের আয়োজন করেছে হতে পারে যে সেই দিনে Nokia X6 স্মার্টফোনটির আন্তর্জাতিক লঞ্চ করা হবে।

এখনও এটা জানা যায়নি কিন্তু  HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas টুইটার পোল শুরু ক্রেছেন সেখানে আমরা Nokia X6 স্মার্টফোনে আনা উচিৎ কিনা  তা জানতে চেয়ছেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

29মে হতে চলা ইভেন্টে কোম্পানি Nokia X6 স্মার্টফোনটিকে অন্য বাজারে লঞ্চ করতে পারে। আর এখন এই সব গুজব দেখে মনে হচ্ছে যে কোম্পানি Nokia 5 (2018), Nokia 3 (2018)আর Nokia 2 (2018)’র কথাও ঘোষনা করবে।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo