পরবর্তী JioPhone 2 য়ের সেল 20 সেপটেম্বর jio.comয়ে হবে, এর দাম

Updated on 13-Sep-2018
HIGHLIGHTS

Reliance JioPhone2 20 সেপ্টেম্বর পঞ্চম সেলে আসবে এই ডিভাইসটি এখনও পর্যন্ত যদি কিনে না থাকেন তবে এই দিন Jio.com থেকে এটি দুপুর 12 টার সেলে এটি আপনার হতে পারে

সম্প্রতি JioPhon2 য়ের চতুর্থ সেল হয়েছে আর তার পরে আরও একবার এর পঞ্চম সেল আগামী 20 সেপ্টেম্বর Jio.Com য়ে হবে। আর আপনাদের বলে রাখি যে এই সাইটে এই সেলটি দুপুর 12টার সময়ে হবে। আর আপনাদের এও বলে রাখি যে এই ফোনটি কিনতে হলে জিও ডট কমে সেল শুরু হওয়ার কিছু আগে আপনাদের পৌঁছে যেতে হবে। কারন এর আগের সব সেলেই ফোনটি অল্প কয়েক মিনিটের মধ্যে সেল আউট হয়ে গেছিল।

JioPhone 2 য়ের দাম

JioPhone 2 য়ের দাম 2,999 টাকা। আর এছাড়া এই ডিভাইসটি কেনার সময়ে তিনটি রিচার্জ প্যাকের মধ্যে থেকে একটি বাছতে হবে আর এই প্ল্যান গুলি হল, 49, 99 আর 153 টাকার প্ল্যান। আর এর আগের সেলেও আমরা দেখেছিলাম যে এই ফোনটির কিছু লিমিটেড ইউনিটের সঙ্গেই সেল করবে।

JioPhone 2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আর এই ফোনে 2.40 ইঞ্চির  240×320 পিকচারল রেজিলিউশানের ডিসপ্লে। আর এই ফোনে 512MB র‍্যাম আছে আর এই ফোনে 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128Gb পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 2MP র প্রাইমারি ক্যামেরা আর .03 মেগাপিক্সালের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি KaiOS আছে আর এর ব্যাটারি 2,000mAh য়ের।

Jio Phone 2 য়ে হোয়াটসঅ্যাপ

আপনাদের এও জানিয়ে রাখি যে সম্প্রতি 10 সেপ্টেম্বর জিওফোন 2 য়ে অ্যাপ স্টোর থেকে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করা যাচ্ছে। আর এর মানে এই যে এবার এই ফোনে আপনারা হোয়াটসঅ্যাপ ব্যাবহার করতে পারবেন। আর এই বিষয়ে বিগত বেশ কিছু সময় থেকেই বিভিন্ন খবর আসছিল যে খুব তাড়াতাড়ি JioPhone 2 য়ে হোয়াটসঅ্যাপ সাপোর্ট এসে যাবে। আর এবার তা বাস্তবায়িত হয়েছে। এই ডিভাইসটি অবশেষে এই অ্যাপের সাপোর্ট পেয়েছে। তবে আপনাদের এও বলে রাখি যে JioPhone ইউজার্সরা এই সাপোর্ট 20 সেপ্টেম্বরের কাছাকাছি সময়ে পাবে।

 

Connect On :