Oppo র পরবর্তী স্মার্টফোনকে এক ঝলক দেঝা গেছে

Updated on 21-Jun-2018
HIGHLIGHTS

এখন এই ডিভাইসের দাম আর কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি তবে গুজন অনুসারে তাইওয়ানে এই ডিভাইসের পরবর্তী মাসে লঞ্চ করা হতে পারে আর এর দাম NTD 8,990প্রায় $300 হবে

Oppo র পরবর্তী স্মার্টফোনটি কোম্পানি চিনের একটি ওয়েবসাইটে কিছু সময়ের জন্য দেখিয়েছিল, যা থেকে ডিভাইসের স্পেসিফিকেশান আর ডিজাইনের বিষয়ে জানা গেছে।গত বছরের A73ফোনটির যায়গা নেওয়ার জন্য এই ডিভাইসয়ি প্রায় সব স্পেসিফিকেশান Oppo Realme1 স্মার্টফোনের সমান। আর এই ডিভাইসে মিডিয়াটেক হেলিও P60 SoC আছে আর এতে 6ইঞ্চির TFt ডিসপ্লে আছে যার রেজিলিউশান 2160×1080পিক্সাল। আর এতে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 13MPর রেয়ার আর 8MPর ফ্রন্ট ক্যামেরা দেওয়ায় হয়েছে।

Oppo A73s য়ের মেজারমেন্ট 156.5×75.2x.7.8mm আর এর ওজন 155গ্রাম। এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 য়ের সঙ্গে কালার OS 5.0 আছে। আর এর ব্যাটরি 3,410mAh। এই ফোনটি সোলার রেড আর ডায়মন্ড ব্ল্যাক কালারে দেখা গেছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এখনও এই ডিভাইসটির  দাম আর কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি তবে গুজন অনুসারে তাইওয়ানে এই ডিভাইসের পরবর্তী মাসে লঞ্চ করা হতে পারে আর এর দাম NTD 8,990প্রায় $300 হবে।

Oppo Reamlme1 স্মার্টফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ফোনে আপনারা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এছাড়া এতে আপনারা মিডিয়াটেক হেলিও P60 চিপসেট পাবেন, আর এই ফোনে ডুয়াল 4G সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনে আপনারা একটি মাইক্রোএসডি কার্ডের সাপোর্ট পাবেন আর এর মাধ্যমে এর স্টোরেজকে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিওর নির্ভর কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে কোম্পানির তরফে 13MPর রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে একটি স্পেশাল বিষয় এই যে এর সঙ্গে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন না এর সঙ্গে কোম্পানি একটি ফেস আনলক ফিচার দিচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :