পরবর্তী iPhone য়ে ডুয়াল সিম আর ডুয়াল 4G কানেক্টিভিটি থাকতে পারে

পরবর্তী iPhone য়ে ডুয়াল সিম আর ডুয়াল 4G কানেক্টিভিটি থাকতে পারে
HIGHLIGHTS

খবর অনুসারে iPhone 9 য়ে ডুয়াল সিম 4G কানেক্টিভিটির সঙ্গে লঞ্চ করা হতে পারে

কিছু দিনের মধ্যেই এবার সবার সামনে আসতে চলেছে এবারের নতুন iPhone গুলি। আর এই ফোন গুলি 12 সেপ্টেম্বর লঞ্চ করবে। এর মধ্যে Apple iPhone XS Max, iPhones XS আর iphone 9 লঞ্চ করা হতে পারে। আর এও মনে করা হচ্ছে যে iPhone Xs আর iPhone XS Max ফোনে iPhone X য়ের নেক্সট জেনারেশানের নতুন ফোন লঞ্চ করা হতে পারে।

আর এই দুটি iPhone OLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর iPhone য়ের LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর মনে করা হচ্ছে যে iPhone 9 য়ে এটি থাকবে। আর এই iPhone9 য়ের নেক্সট জেনারেশানের ফোন হবে। আর এবার চিনে এই ফোনটির বিষয়ে জানা গেছে। জানা গেছে যে iPhone 9 য়ের ডুয়াল সিম আর ডুয়াল 4G সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এই নতুন ডিভাইসের নাম থেকে জানা গেছে যে এই ডিভাইসের নাম আরও বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এই ফোনে iPhone Xs য়ের ছোট মডেল দেখা গেছে আর একটি বড় ব্যাটারি থাকবে। আর এছাড়া এই ফোনের বিষয়ে এখন জানা গেছে যে এতে ইন্টারনাল হিসাবে থাকবে আর এর সঙ্গে এতে একটি A12 প্রসেসার থাকবে।

তবে নাম থেকে এই ফোনের বিষয়ে জানা গেলেও এটি চিনে 12 সেপ্টেম্বর অফিসিয়ালি লঞ্চ করা হতে পারে। এই ফোনটি অ্যাপেলের একটি ইভেন্টে লঞ্চ করা হবে।

ভায়াঃ  

Digit.in
Logo
Digit.in
Logo