নতুন টিজার থেকে OnePlus6 স্মার্টফোনটির ফিচার জানা গেছে

Updated on 09-May-2018
HIGHLIGHTS

এবার কোম্পানি একটি টিজারের মাধ্যমে জানিয়েছে যে OnePLus6 স্মার্টফোনটি হার্ট রেট সেন্সার যুক্ত হবে

লঞ্চ ডেট এগিয়ে আসার সঙ্গে সঙ্গে OnePlus6স্মার্টফোনটির টিজার্স আর লিকও এসে চলেছে। কিছু দিন আগেই এই স্মার্টফোনটির একটি নতুন ফিচার্সের বিষয়ে জানা গেছিল। আর এবার কোম্পানি একটি নতুন টিজারের মাধ্যমে জানিয়েছে যে Oneplus 6 স্মার্টফোনটিতে হার্ট রেট সেন্সার থাকবে।

এই টিজারে দেখা না গেলেও কোম্পানি তা ওয়েবোর পেজে দেখা যেতে পারে। আর ছবিতে কার্ডিওগ্রাম দেখা গেছে, যেখানে গ্রাফে 6 মেনশান করা হয়েছে। আর এখনও পর্যন্ত যা জানা যায়নি যে এই ফিচারটি কী ভাবে অ্যাক্টিভেট হবে।

অসাধারন কিছু স্মার্টফোনের ওপরে আজকে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

কোম্পানি এই ফিচারগুলির সত্যতা স্বীকার করেছে

এই স্মার্টফোনটি এবার সব থেকে বেশি খবরের শিরোনামে থেকছে। আর কোম্পানি OnePlus 6 স্মার্টফোনটির কিছু ফিচার্সের সত্যতা জানিয়েছে। এটি ওয়াটার রেজিস্টেন্স বডি, অ্যালার্ট স্লাইডার ইন্টিগ্রেশান ক্যামেরা,স্ক্রিন যেসচার, স্ক্রিনের টপে নচ আর 3.5mmহেডফোন জ্যাক আছে।

স্পেসিফিকেশান

সম্প্রতি দেখা TENNলিস্টিং থেকে জানা গেছে যে OnePlus 6 স্মার্টফোনটিতে 6.28ইঞ্চির AMOLE FHD+ ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 2280×1080 পিক্সাল হবে। আর এই ডিসপ্লেতে নচের বদলে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকতে পারে। আর এই হ্যান্ডসেটের মেজ্রামেন্ট 155.7 x 75.35 x 7.75mm আর ওজন 179গ্রাম।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

OnePlus A6000তে 3,300mAhয়ের ব্যাটারি থাকবে। আর এই ডিভাইসটি 2.45GHz অক্টা-কোর প্রসেসার যুক্ত হবে। আর এটি স্ন্যাপড্র্যাগন 845চিপসেট যুক্ত হওয়ার সম্ভবনা আছে। আর TENAAলিস্টিংয়ে এই ফোনটির সুধু 6GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ অপশানের কথা বলা হয়েছে। এই হ্যান্ডসেটটিতে 8.1ওরিওর সঙ্গে প্রি-ইন্সটল্ড হবে। আর এই ফোনের TENAAলিস্টিং থেকে 8GB র‍্যাম আর 128GB আর 256GB স্টোরেজ অপশানের বিষয়ে পরে আপডেট করা হয়েছে। এই ফোনটিতে 20আর 16 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর সেলফি নেওয়ার জন্য এই ফোন 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Connect On :