iVOOMi i2 Lite স্মার্টফোনটি ভারতে মাত্র 6,499 টাকায় লঞ্চ হল

iVOOMi i2 Lite স্মার্টফোনটি ভারতে মাত্র 6,499 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

iVOOMi তাদের i2 জেনারেশানের নতুন স্মার্টফোন ভারতে মাত্র 6,499টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর বড় ব্যাটারি

iVOOMi তাদের i2 জেনারেশানের নতুন স্মার্টফোন ভারতে মাত্র 6,499টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর বড় ব্যাটারি। আর এছাড়া এই ডিভাইসে একটি গড় ফুল- ভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এতে ডুয়াল ক্যামেরা আছে আর এর ডিজাইন iVoomi I2 য়ের সঙ্গে মিল যুক্ত। আর এর দামও তেমন কিছু নয়।

এই ডিভাইসটি ভারতে এক্সক্লিউশিভ ভাবে ফ্লিপকার্টের মাধ্যমে লঞ্চ করা হয়েছে, আর এটি আপনারা ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পারবেন। আর এই ডিভাইসের দাম 6,499টাকা আর এটি কোস্ট মান্থলি ইন্সটলমেন্টে 723টাকায় কেনা যেতে পারে।

আমরা যদি এই ডিভাইসটির ফিচার্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে ডুয়াল সিমের সাপোর্ট আছে। আর এছারা এতে অ্যান্ড্রয়েড 8.1ওরিও আছে। আর এই ফোনে একটি 5.45ইঞ্চির HD+ 720×1440 পিক্সালের ফুল ভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এছাড়া এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 । আর এই ফোনে আপনারা কোয়াড কোড় মিডিয়াটেক MT6739 প্রসেসার পাবেন আর যা 2GB র‍্যাম আর 16GB ইন্টারানল স্টোরেজ যুক্ত। আর আপনারা এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

আমরা যদি ফোনের ক্যামেরা ইত্যাদির বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এতে আপনারা একটি 13মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে একটি 2মেগাপিক্সলাএর সেকেন্ডারি ক্যামেরাও দেওয়া হেয়ছে। আর এই ফোনে সফট ফ্ল্যাশ আছে আর ফোনটিতে একটি 8মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা ছে। আর যা আসলে সেলফি নেওয়ার জন্য ভাল বলা যায়।

আর এছাড়া এই ফোনে আপনারা একটি 4,000mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি পাবেন যা 2A Fast Charge সাপোর্ট করে। আর এই ডিভাইসে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের যায়গায় একটি ফেস আনলক ফিচার পাবেন যা গুগলের ফোনে আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo