Xiaomi র নতুন লাইনআপ Pocophone খুব তাড়াতাড়ি ভারতে আসবে

Updated on 10-Aug-2018
HIGHLIGHTS

বর্তমানের গুজব অনুসারে জানা গেছে যে ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 SoC আর 4,000mAh য়ের ব্যাটারি যুক্ত হবে

এবার সাওমি Popchone নামের একটি নতুন সিরিজ লঞ্চ করতে চলেছে। আর বিগত বেশ কিছু সময় ধরেই এই সিরিজটিকে নিয়ে বিভিন্ন লিক সামনে এসেছে। এখনও জানা জায়নি যে কোথায় কোথায় এই ফোনটি লঞ্চ করা হবে। কিন্তু এবার সাওমি ইন্ডিয়ার লিড প্রোডাক্ট ম্যানেজার Jai Mani র টুইটের পরে মনে হচ্ছে যে এই ডিভাইসটি ভারতে লঞ্চ করা হবে।

https://twitter.com/XiaomiIndia/status/1027420699516981248?ref_src=twsrc%5Etfw

এর আগের গুজব অনুসারে Popcophone লাইনআপে প্রিমিয়াম স্মার্টফোন আছে। আর এর আগের রিপোর্ট অনুসারে সিরিজের প্রথম স্মার্টফোন Popcophone F1 হতে পারে। এই সময়ের গুজব থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 845 SoC আর 4,000mAh য়ের ব্যাটারি যুক্ত। আর ভাল পার্ফর্মেন্স আর লিকুইড কুলিং সিস্টেমের সঙ্গে এই ফোনটি আসতে পারে। এই ডিভাইসে 6.18 ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকতে পারে এর এই ডিভাইসের টপে একটি নচ থাকতে পারে।

এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে আর এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা জায়নি। এই ডিভাইসের ফ্রন্টে 20MP র ক্যামেরা থাকবে যা IP ফেস আনলক প্রযুক্তি যুক্ত হবে। আর সম্প্রতি একটি আনবক্সিং ভিডিও দেখা গেছে সেটি অনুসারে এই ডিভাইসের ফ্রন্টে মেটাল্ল ইউনিবডি ডিজাইন দেওয়া হবে আর এটি একটি USB টাইপ C পোর্ট 3.5mm অডিও জ্যাক যুক্ত আর এই ডিভাইসের বটমে স্পিকার গ্রিল আছে।

Connect On :